মুরাদনগরে ১২কেজি গাঁজা ও মাইক্রোবাস সহ গ্রেফতার ২

মনির খান।।
কুমিল্লার মুরাদনগরে ১২কেজি গাঁজা ও মাইক্রোবাস সহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার নবীয়াবাদ এলাকা থেকে তাদের গ্রেফতার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রামের মৃত. মোতালেব মিয়ার ছেলে মোশারফ হোসাইন মূছা (৩৭) ও একই এলাকার মৃত.মতি মিয়ার ছেলে সহিদ মিয়া (৪৫)।

পুলিশ সুত্রে জানা যায়, বাঙ্গরা বাজার থানার নবীয়াবাদ এলাকা হয়ে পার্শ্ববর্তী নবীনগর উপজেলায় একটি মাদকের চালান যাবে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার এসআই হৃদয় পাল সহ একদল পুলিশ নবীয়াবাদ এলাকায় চেকপোষ্ট স্থাপন করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একটি মাইক্রোবাস দ্রুত গতিতে পালিয়ে যাবার সময় পুলিশ তা গতিরোধ করে আটক করে। এবং মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে মাইক্রোবাসের বডির ফ্রেমে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১২ কেজি গাঁজা উদ্ধার সহ দুই আসামীকে গ্রেফতার করে।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন চৌধুরি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় তারা জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার মাদবপুর হতে এসব গাঁজা নিয়ে বিক্রির উদ্দেশ্যে নবীনগর যাচ্ছিল।

আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর বুধবার বিকেলে আসামীদের কারাগারে প্রেরন করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page