মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মনির খাঁন।।
কুমিল্লা মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। গত (২০ জানুয়ারি ) শুক্রবার কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটির সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ,কমিটির সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার হাছান চিনু।

কমিটিতে মোট ৯ জন সহসভাপতি ও তিনজন যুগ্ম-সাধারন সম্পাদক হয়েছে। অন্যান্য সম্পাদকীয় পদে রয়েছেন ২২ জন। সদস্য পদে ৩৫ জন।

উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি হয়েছেন সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, আবুল হাসেম হাসু,কামাল উদ্দিন ভিপি,মুন্সি মোসলেউদ্দিন,স্বপন পোদ্দার,মোহাম্মদ ফয়জুল্লাহ, তারেক আব্দুল্লাহ,বাবুল আহমেদ মোল্লা,জহির হোসেন মুন্সী।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন,কাজী আবুল খায়ের,আহসানুল আলম সরকার কিশোর, মোহাম্মদ ইসমাইল।

এছাড়া মুরাদনগর উপজেলার পূর্ণাঙ্গ কমিটির আইন বিষয়ক সম্পাদক হয়েছেন এড.রফিক চৌধুরী,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুর রহিম সরকার,তথ্য ও গবেষণা সম্পাদক হিমেল আহমেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আক্তার হোসেন, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম,ধর্ম বিষয়ক সম্পাদক শাহ শফিউল আজম,প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম জুয়েল,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাকির হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. রাশেদুল হায়দার জুয়েল।

মহিলা বিষয়ক সম্পাদক অ্যাড. আসমা বেগম রত্না, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাসির সরকার, শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক অলিউল্লাহ সরকার ছোটন,শ্রম সম্পাদক জসীম উদ্দিন,সাংস্কৃতিক সম্পাদক লিটন কুমার ভৌমিক,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ইউনুস মুন্স,সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সরকার,আরিফুল ইসলাম শাহেদ,জহিরুল ইসলাম ভিপি।
সহ-দপ্তর সম্পাদক মোঃ বিল্লাল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবেদ আলী,কোষাধ্যক্ষ্য এ,এন,এম ওয়ালীউর রহমান মোল্লা।

কমিটিতে সদস্য হয়েছেন ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি, মু.রুহুল আমিন,বীর মুক্তিযোদ্ধা হানিফ সরকার,জাহাঙ্গীর আলম সরকার,হারুন আল রশিদ,বীর মুক্তিযোদ্ধা মইনুল হোসেন,আবু নাসের, গোলাম ফারুক রানা,এ্যাড.আবুল কালাম আজাদ তমাল,বিশ্বজিৎ সরকার,সাইফুল ইসলাম রাজীব, আফজালুল নেছা বাসেত,আবু কায়সার সরকার, জাকির হোসেন ভিপি, আলমগীর কবির,আব্দুস সাত্তার, আব্দুল জলিল,কবির হোসেন,বাহালুল আলম, ফিরোজ আহমেদ,বলাই পোদ্দার,জয়নাল আবেদীন খোকন,অ্যাড. মহিবুল্লাহ, নাজির আহমেদ ভুইয়া (কাজল),আমিনুল ইসলাম সবুজ, ব্যারিস্টার রাশেদ আহমেদ রিশাদ, আবুল কাশেম, নুর মোহাম্মদ, কুলসুম বেগম মিতু,আলমগীর আলম, জুলহাস সিকদার,আলহাজ্ব আব্দুর রউফ হুমায়ুন কবির খাঁন, আজাদ আল মামুন,সৈয়দ রাজিব আহমেদ।

কমিটি ঘোষণার পর থেকেই নবগঠিত কমিটিতে স্থান পাওয়া নেতাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে আসছেন স্থানীয় আওয়ামী লীগ ও সহ‌যোগী সংগঠনের নেতাকর্মীরা। বিভিন্ন স্থানে কমিটি গঠন উপলক্ষে নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেছেন।

নবগঠিত কমিটির সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ বলেন, দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আওয়ামী লীগকে সবসময় শক্তিশালী করে রাখব। দলকে সুসংগঠিত করে রাখতে যা যা করার প্রয়োজন সব কিছুই করা হবে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে সামনে এগিয়ে নিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page