মৃত্যুর ৭ মাস পর দেশে এনে হোমনায় আওয়ামীলীগ নেতার লাশ দাফন

সোনিয়া আফরিন।
কুমিল্লার হোমনায় মৃত্যুর ৭ মাসপর জুলহাস মিয়া নামের এক আওয়ামীলীগ নেতার লাশ দেশে এনে দাফন করা হয়েছে। আজ শুক্রবার ১৮ ডিসেম্বর সকাল ১১টার সময় স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

মৃত জুলহাস মিয়া কুমিল্লার হোমনা উপজেলার আছাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও কলাগাছিয়া-কৃষ্ণপুর গ্রামের মৃত জায়েদ আলীর ছেলে।

জানাগেছে, জুলহাস মিয়া মেম্বার সৌদি আরবের বাসায় ৮ জুন রাতে স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। দীর্ঘ ৭ মাস প্রতীক্ষার পর কৃষ্ণপুর গ্রামের কৃতি সন্তান ও গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা উপসচিব মোহাম্মদ মোজাম্মেল হকের একান্ত প্রচেষ্টায় সৌদি আরব থেকে আজ শুক্রবার ১৮ ডিসেম্বর ভোরে তার লাশ দেশে এসে পৌছায়। সকাল ১১ টায় কুমিল্লার হোমনা উপজেলার কৃষ্ণপুর গ্রামে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

মরহুমের জানাযায় উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, কুমিল্লা উত্তর জেলার আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোহাম্মদ শামীম আহমেদ, শিক্ষাবিদ মো. রফিকুল ইসলাম, ইউপি সদস্য মো. ছালে জহর, মরহুমের ছোট ভাই মো. আবদুল জলিলসহ এলাকার ৫ শতাধিক ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page