শনিবার কুমিল্লায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

বরুড়া প্রতিনিধি।।
কুমিল্লার বরুড়ায় আগামীকাল ২৯ এপ্রিল শনিবার আসছেন বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। জানা যায় শনিবার বিকাল ৪ টায় বরুড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বরুড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি। অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বরুড়া উপজেলার ১৫ টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহন করবেন। অনুষ্ঠানে সকল নেতাকর্মীর অংশগ্রহণে বরুড়া উপজেলা আওয়ামী লীগ উক্যবদ্ধ নেতৃত্ব দেখিয়ে দিতে প্রস্তুত।আগামী বছরের শুরুতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।তারই ধারাবাহিকতায় বরুড়া উপজেলা আওয়ামী লীগ উক্যবদ্ধ নেতৃত্ব নির্বাচনের মাঠের প্রস্তুতি নিতে বিশাল জনসভার ঘোষনা দিল বরুড়া উপজেলা আওয়ামী লীগ।

এই বিষয়ে বরুড়া উপজেলা আওয়ামী সদস্য মোঃ আক্তার হোসেন জানান বরুড়া উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ, হিংসা বিদ্বেষ দূর করে আগামী জাতীয় নির্বাচনে সবাইকে প্রস্তুতি নিতে সকলের উদ্দেশ্য বক্তব্য দিবেন প্রধান অতিথি। এই বিশাল জনসভা থেকে নির্বাচনের আগ মূহুর্তে মাঠের পরিস্থিতি নিয়ে নেতাকর্মীরা বক্তব্য রাখবেন।এই বিশাল জনসভায় বরুড়া উপজেলা থেকে ৩০-৪০ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করবেন বলে আশা করছেন নেতাকর্মীরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page