শিক্ষার্থীদের মাঝে স্কুল ইউনিফর্ম ও পুুরস্কার বিতরন

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় মিরাশ নিলখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী দরিদ্র ও দুস্ত শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ করা হয়েছে।

বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে “নিলখী ইউনিয়ন সামাজিক উন্নয়ন প্রবাসী সংগঠনের পক্ষ থেকে এ সহায়তা প্রদান করা হয়।

এসময় প্রতিযোগিতা অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থী ও মেধাতালিকায় শীর্ষস্থান অধিকারী শিক্ষার্থীদেরও পুরস্কার দেয়া হয় বিদ্যালয়ের পক্ষ থেকে।

অনুষ্ঠানে মিরাশ নিলখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এডভোকেট মিয়া মো.মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফোর জি ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জাকির হোসেন।
অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, পিউর লাইফ ওয়াটার রিসাইক্লিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মাহবুবুর রহমান খোকন।

উপজেলা যুবলীগের সাবেক সদস্য আরিফুল ইসলাম সোহেল ও মহিউদ্দিন আহমেদ রাসেলের সহযোগিতায় এবং ধারাভাষ্যকার কবি দেলোয়ারের উপস্থাপনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. আনিছুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ বেগম, নিলখী ইউনিয়ন আ’লীগ সভাপতি গোলাম মোহাম্মদ, সহসভাপতি শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. আবুল হোসেন মেম্বার, সাবেক যুবলীগ সভাপতি মো. মজিবুর রহমান।

হোমনা ডিগ্রী কলেজের সাবেক জি.এস এডভোকেট মিয়া মো. মতিউর রহমান ইউসুফ, মো. আনোয়ার হোসেন, আফ্রিকা প্রবাসী বরকত উল্লাহ, নিলখী ইউনিয়ন সামাজিক উন্নয়ন প্রবাসী সংগঠন সভাপতি মোঃ শাহ জালাল মোল্লা, সাহেদ, নিলখী ইউনিয়ন সামাজিক উন্নয়ন প্রবাসী সংগঠন সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ বাবু, নিলখী সামাজিক উন্নয়ন প্রবাসী সংগঠন বাংলাদেশ পরিচালনায় মোঃ ফয়সাল ভূঁইয়া প্রমূখ।

পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের এবং আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে গান ও নাচ পরিবেশিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page