শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত সফিক-ফাহমিনা দম্পত্তি

নিজস্ব প্রতিবেদক।।
বর্ণিল আয়োজনে ডা. সফিকুর রহমান ও ডা. ফারহানা সুলতানার বিবাহবার্ষিকী উদযাপন করা হয়। এ সময় শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হন তারা।

গেলো বৃহস্পতিবার সন্ধ্যায় নজরুল ইন্সটিটিউটের মুক্তমঞ্চে এই চিকিৎসক দম্পতির ১২তম বিবাহ বার্ষিকীর আয়োজন করেন তাদের শুভাকাঙ্ক্ষীরা।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম চিওড়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক মুহিবুবুল হক ছোটন।

অনুষ্ঠানে মনোমুগ্ধকর গান পরিবেশেন করেন সরকারি টিচার্স ট্রেনিং কলেজের প্রভাষক কাজী বেলায়েত উল্লাহ জুয়েল।

নাচ গান ও বাঁশির সুরে আমন্ত্রিত অতিথিদের মাতিয়ে রাখেন সরকারি টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থী আশীষ। অতিথিদের অনুরোধ গান পরিবেশন করেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক গোলাম কিবরিয়া খোন্দকার।

উপস্থিত ছিলেন প্রফেসর ডা. দিদারুল ইসলাম ও তার স্ত্রী ডা. এলা, ভাস্কর জোনায়েদ মোস্তফা ও তার স্ত্রী জানভী তিনা, শাদিকাব্যের স্বত্বাধিকারী মাহফুজুল হক মাসুম, পরিব্রাজক কালিপদ দেবনাথ, মিঠুন জনি দাশ, মৌসুমি রাখি, কিশোর দত্ত, মাহফুজ নান্টু, নজরুল ইন্সটিটিউটের ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-আমিন প্রমুখ।

কেক কাটা ফুলেল শুভেচ্ছা বিনিময় এবং নাচ-গান আড্ডা গল্প শেষে আমন্ত্রিত অতিথিরা ডা. সফিক ও তার স্ত্রী ফাহমিনাকে সাথে নিয়ে নৈশভোজে অংশগ্রহণ করেন।

শুভাকাঙ্ক্ষীদের এমন আয়োজনে মুগ্ধ ডা. সফিক বলেন, দাম্পত্যের একযুগে আমরা ভালো ছিলাম। এ জন্য অবশ্যই আমার স্ত্রী ডা. ফাহমিনার কৃতিত্বই বেশি। অনাগত আগামী যেন আরো সুন্দর হয় সে জন্য সবার দোয়া চাই। দীর্ঘ এ পথ চলায় আমার শুভাকাঙ্ক্ষীরা ভালোবাসার ডোরে আবদ্ধ রেখেছেন। তাদের ভালোবাসার প্রতিচ্ছবি নজরুল ইন্সটিটিউটের এমন বর্ণিল আয়োজন।

এসময় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ডা. ফাহমিনা সুলতানাও। স্বামী সন্তানের জন্য সবার কাছে দোয়া চান তিনি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page