শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় কেক কাটা ও আলোচনা সভা

মো.বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
৮ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রেরণাদায়ী সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় আওয়ামীলীগের কেক কাটা, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টায় উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা সারোয়ার খান এর পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন।

এসময় সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল জলিল মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোজাম্মেল হক মাষ্টার, সিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল কুদ্দুছ, চান্দলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছৈয়দ আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাবুল, দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ আলম, সাহেবাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইমাম উদ্দিন মাষ্টার, দপ্তর বিষয়ক সম্পাদক বজলুর রহমান মোল্লা।

শশীদল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছাদেক আহম্মেদ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জহিরুল হব, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোস্তবা আলী শাহীন, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক কাজল সরকার, সাংগঠনিক সম্পাদক কাজী কামাল হোসেন, প্রভাষক নেছার আহম্মেদ, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক গাজী আব্দুল হান্নান, কৃষকলীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক বাপ্পী, সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া, ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম ও মো. নাছির উদ্দীন, নুরুন্নবী মেম্বার, আবুল বাশার মেম্বার, মনির হোসেন মেম্বারসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় ১৫ই আগস্ট শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভাও অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রুহের আত্নার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। সবশেষে কেক কেটে শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী পালন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page