শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বরুড়ায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়ায় আজ শুক্রবার ২৬ মে দুপুর ২টায় বিক্ষোভ মিছিলের কর্মসূচি পালিত হয়।বিক্ষোভ মিছিলটি হরিপুর আগানগর উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে হরিপুর বেলতুলি বাজার হয়ে মধ্যবাজার এসে শেষ হয়। এর আগে বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসূচিতে যোগ দিতে উপজেলার ৩টি ইউনিয়ন (আগানগর, খোশবাস (উঃ) ও খোশবাস (দঃ) থেকে দলীয় নেতাকর্মীরা উক্ত বিদ্যালয়ের সামনে সমবেত হন।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, বরুড়া পৌরসভার সাবেক মেয়র মোঃ বাহাদুরুজ্জামান বাহাদুর, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজহারুল ইসলাম মিঠু, ঝলম ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, খোশবাস উঃ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ আলম, বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা মোঃ ফরহাদ হোসেন, এমরান ভুুঁইয়া, জাহাঙ্গীর ইসলাম, সিফাতুল ইসলাম, শাহ্ পরান,আবু বকর সহ বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

প্রসঙ্গত, গত ১৯ মে বিকালে রাজশাহীর পুঠিয়া শিবপুর হাট উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির আয়োজনে এক সমাবেশে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page