সদর দক্ষিণে দুইটি অভিযানে গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

নেকবর হোসেন।।
কুমিল্লায় পৃথক অভিযানে তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। ০৫ নভেম্বর শনিবার রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার লালমাই বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ নাজমা(৪১) নামের এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গ্রেফতার নাজমা(৪১) লক্ষীপুর জেলার লক্ষীপুর সদর থানার পশ্চিম লক্ষীপুর গ্রামের মৃত তোফায়েল আহম্মদ এর মেয়ে নাজমা ।

পৃথক অন্য আরেকটি অভিযানে একই রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার দুর্গাপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৩০ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ চাঁদপুর জেলার দক্ষিণ মতলব থানার বহরী গ্রামের বাচ্চু মিয়া এর ছেলে মোঃ রাসেল (৩২), এবং একই জেলার চাঁদপুর সদর থানার চাঁদপুর শ্রীরামদী গ্রামের মৃত শুক্কুর আলী মোল্লা এর ছেলে কাওসার মোল্লা (২৭)। এসময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

র‌্যাবের পক্ষে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান,পিপিএম।

তিনি জানান- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা, চাঁদপুর দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page