সবুজপাড়া যুবসমাজ কর্তৃক মাদক বিরোধী প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা সবুজপাড়ায় সবুজপাড়া যুবসমাজ কতৃক আয়োজিত বুধবার (০৯ই নভেম্বর) সবুজপাড়া পুরাতন বাজারের পশ্চিম পাশে খেলার মাঠ প্রাঙ্গণে সবুজপাড়া যুবসমাজ এর সার্বিক তত্বাবধানে ও বিশিষ্ট সমাজসেবক জনাব হাজী আব্দুল হাকিম সাহেবের সভাপতিত্বে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, নবনির্বাচিত কুমিল্লা জেলা পরিষদের সদস্য জনাব মোঃ সাইফুল ইসলাম টিটু।

খেলাটি উদ্ভোদক করেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান,ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সুজন।

প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও ৩নং চান্দলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তবা আলী শাহীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিল্লাহ হোসেন সরকার, ৫নং দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ আলম হায়দার, উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক কবির হোসেন ভূইয়া ও সমাজের বিভিন্ন শ্রেনীব্যক্তিবর্গ।

প্রধান অতিথির জনাব সাইফুল ইসলাম টিটু বলেন , নতুনধারায় যুব সমাজকে মাদকমুক্ত দেশ গড়ার শপথ করানোই হচ্ছে এই প্রীতি ক্রিকেট খেলা। ব্রাহ্মণপাড়া উপজেলা কে মাদকমুক্ত ও মাদকাসক্ত থেকে মুক্ত দেয়ার লক্ষ্যে আমি ব্যক্তিগত উদ্যোগে যুবসমাজকে নিয়ে ভিন্নধর্মী ও বিকল্পধারার এই শপথ পাঠের আয়োজন করেতাছি। খেলায় অমনোযোগী হয়েই আজ আমাদের যুবসমাজ প্রায় ধ্বংসের মুখে এইজন্যই যুবসমাজকে নিয়ে আমাদের এই আয়োজন।

দুই(২) দলের সমন্বয়ে গঠিত খেলা অংশগ্রহণ করেন সবুজপাড়া সিনিয়র একাদশ ও জুনিয়র একাদশ।

সিনিয়র একাদশ প্রথম ব্যাট করে ২০ ওভারে ১০৩/১০ রানের টার্গেট দেন।জুনিয়র একাদশ ১৯ ওভারে ৪ উইকেট হাতে রেখে ১০৬/৬ রান নিয়ে বিজয়ী হন।

পরে খেলায় অংশগ্রহনকারী বিজয়ী ও রানার্সআপ দলকে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি ও খেলায় উপস্থিত অন্যান্য অতিথিবৃন্দরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page