সম্মেলনের মধ্যদিয়ে চৌদ্দগ্রাম উপজেলা ও পৌর জাতীয় পাটির কমিটি ঘোষনা

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পাটির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে চৌদ্দগ্রামের পাশাকোট দারুছুন্নাত দীনিয়া মাদ্রাসা মাঠে এ সম্মেলনের আয়োজন করে চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পাটি।

সম্মলনে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পাটির আহবায়ক এয়ার আহমেদ আহমেদ সেলিম।

প্রধান বক্তা ছিলেন জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব বেলাল হোসেন। বিশেষ বক্তা ছিলেন জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন।

চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পাটির সাবেক সভাপতি দেলোয়ার হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কবির মোহন, হুমায়ূন কবির মুন্সি, কুমিল্লা মহানগর জাতীয় পাটির যুগ্ম আহবায়ক মাহবুবুল আলম সেলিম, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পাটির সদস্য সচিব কাজী মোঃ নজমুল, চৌদ্দগ্রাম পৌরসভা জাতীয় পাটির সাবেক সভাপতি নজির আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক সোহাগ মোর্শেদ চৌধুরী।

চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পাটির সাবেক সাধারণ সম্পাদক এরশাদ আলীর পরিচালনায় সম্মেলনে বক্তব্য দেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলার সভাপতি নজরুল ইসলাম বাবর, সেচ্ছাসেবক পাটির জেলা আহবায়ক মিজানুর রহমান, কুমিল্লা দক্ষিন জেলা যুব সংহতির সহ-সভাপতি মোকসেদ মিয়া, জহিরুল কাইয়ূম নিজাম, ইয়াকুব আলী মজুমদারসহ উপজেলা জাতীয় পাটির বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দ।

সম্মেলনে দেলোয়ার হোসেন পাটোয়ারীকে সভাপতি ও এরশাদ আলীকে সাধারন সম্পাদক করে চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পাটি এবং নজির আহমেদকে সভাপতি ও সোহাগ মোর্শেদ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে চৌদ্দগ্রাম পৌরসভা জাতীয় পাটির কমিটি ঘোষনা করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page