স্বাধীনতা দিবসে সহস্রাধিক নেতাকর্মী নিয়ে এমপি সীমার র‌্যালি, স্লোগানে মুখর নগরী

নেকবর হোসেন।।
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শহীদদের শ্রদ্ধায় প্রায় সহস্রাধিক নেতাকর্মী নিয়ে বিশাল র‌্যালি করেছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আঞ্জুমান সুলতানা সীমা। র‌্যালিতে দেওয়া নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে কুমিল্লা নগরীর প্রধান সড়কগুলোসহ চারপাশ।

শনিবার সকালে কুমিল্লা নগরীর মডার্ণ স্কুলে সামনে থেকে এমপি আঞ্জুম সুলতানা সীমার নেতৃত্বে শুরু হয় এই র‌্যালি। এরপর কুমিল্লার নজরুল এভিনিউ, কান্দিরপাড় পূবালী ও লিবার্টি চত্বরসহ নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

বিশাল এই র‌্যালিতে এসময় আরও উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক, কুমিল্লার দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম সিকদার, এফবিসিসিআই কুমিল্লার সভাপতি ও আওয়ামী লীগ নেতা মাসুদ পারভেজ খান ইমরান।

এর আগে সকাল থেকেই কুমিল্লা নগরীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা পৃথকভাবে মিছিল নিয়ে কুমিল্লা নগরীর মডার্ণ স্কুলের সামনে অবস্থান নেন।

অন্যদিকে ভোরে কুমিল্লার টাউন হল মাঠে ৩১ (একত্রিশ) বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের নানা কর্মসূচি পালিত শুরু হয়েছে। এরপর সূর্যোদয়ের সাথে সাথে কুমিল্লা টাউন হল প্রাঙ্গণে অবস্থিত কেন্দ্রীয় শহিদ মিনার, নগর উদ্যান সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরাল শহীদদের প্রতি শ্রদ্ধা জানান স্থানীয় সাংসদ আ ক ম বাহাউদ্দীন বাহার, সংরক্ষিত নারী আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা, জেলা প্রশাসন মোঃ কামরুল হাসান, পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ এবং মুক্তিযোদ্ধা সংসদ ও রাজনৈতিক সংগঠনগুলো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page