হাসপাতালে এভাবেই কাতরাচ্ছেন আহতরা

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার হোমনায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারির ঘটনায় উভয় পক্ষের শিশু ও মহিলাসহ ৩জন আহত হয়েছে।

আহতরা হলেন মো. নূরুল ইসলাম(৬০) তার স্ত্রী হোসনে হারা বেগম (৫০) সুমী আক্তার (২০), ১৪ মাসের শিশু সোহান।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হোমনা সদর হাসপাতালে ভর্তি করেছে। হাসপাতাল সূত্রে জানাগেছে আহত নুরুল ইসলামের মাথায় ২১ টি সেলাই করতে হয়েছে এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল প্রেরণ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার ছোট ঘারমোড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সুত্রে জানা গেছে, ঘটনার দিন দুপুর ১২ দিকে আহত নুরুল ইসলাম তার নিজ বাড়িতে অবস্থান করছিল এমন সময় পূর্ব শত্রুতার জের ধরে কুয়েত প্রবাসী সফিক উদ্দিন ও তার লোকজন নুরুল ইসলামের বাড়ির সীমানা দখল করে ওয়াল করতে যায়। এতে নুরুল ইসলা বাধা দিলে কথা কাটাকাটির এক পর্যায়ে রড দিয়ে মাথায় আঘাত করে ।

এতে নুর ইসলামের পরিবার গুরুত্ব আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আহত নুরুল ইসলাম বলেন এ ঘটনার পর থেকে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। তারা আমাদের ঘরবাড়ী ভাংচুর করেছে, আমার ছেলের বউয়ের গলা থেকে স্বর্ণের চেইন ও কানের দুল নিয়ে গেছে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবি করেছেন।

নুরুল ইসলাম জানান, জায়গার সীমানা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। একাধিকবার সালিস বৈঠক হলেও শফিউদ্দিন বৈঠকের রায় মানছে না। ঘারমোড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মোল্লা জানান, দুপক্ষের মধ্যে মারামারি হয়েছে শুনেছি।

ওসি মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি জমিসংক্রান্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page