হোমনায় ডাঃ মাহবুব ল্যাপারোস্কোপিক সেন্টার উদ্বোধন

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় ডাঃ মাহবুব ল্যাপারোস্কোপিক সেন্টার উদ্বোধন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহবুবুর রহমান এফসিপিএস (সার্জন) এর আয়োজনে সোমবার রাতে ডক্টর হসপিটালে এর উদ্বোধন করা হয় ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবদুস ছালাম সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হেপাটোবিলিয়ারী বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ ইমরুল কায়েস খান এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শহীদ উল্লাহ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.লুৎফর নাহার নিবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সিভিল সার্জন ডা. নারায়ণ চন্দ্র দাস,ডা. মাহবুবের মা সুফিয়া বেগম, ডা. মাহবুবুর রহমান, ডা. সামসুদ্দোহা খান, ডা. গালিব মোহাম্মদ শাওন,ডা. হাসিব আল মামুন,ডা. লতিফুর বারী,হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু,থানা প্রেসক্লাবের সভাপতি কামাল হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সিনিয়র শিক্ষক ও হোমনা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলী ও আবুল কাশেম প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page