হোমনায় বাচু চেয়ারম্যান মানবিক ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার দান

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় করোনায় শ্বাস কষ্ট রোগী বেড়ে যওয়ায় তাদের চিকিৎসার জন্য কুমিল্লা-২ (হোমনা-তিতাস)আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর অনুপ্রেরনায় মরহুম বাচ্চু চেয়ারম্যান মানবিক ফাউন্ডেশনের পক্ষথেকে অক্সিজেন সিলিন্ডার দান করা হয়েছে। ফাউন্ডেশনের পরিচালক ও নারায়নগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি ও বিকেএমই এর পরিচালক শাহাদাৎ হোসেন ভুঁইয়া (সাজনু) নিজস্ব অর্থায়নে মানবিক সংগঠন হাড়িঁর খোঁজে বাড়িকে ৭ টি অক্সিজেন সিলিন্ডার দান করেন।

সোমবার ২ টার দিকে হোমনা প্রেস ক্লাব মিলনায়তনে হোমনা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারনণ সম্পাদক মো. কায়সার আহাম্মেদ বেপারী মানবিক সংগঠন” হাড়িঁর খোঁজে বাড়ি”র পরিচালক আবদুস সালাম ভূইঁয়ার নিকট আনুষ্ঠানিক ভাবে তা হস্তান্তর করেন।

হোমনা প্রেস ক্লাবের সভাপতি আবদুল হক সরকার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কায়সার আহাম্মেদ বেপারী, সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন, সদস্য মিনহাজ উদ্দিন, রুবেল রানা, হাড়িঁর খোজেঁ ববাড়ির পরিচাল আবদুস সালাম ভুঁইয়া,সাংবাদিক আবুল ককাশেম ভুইয়া,আইযময়ুব আলী,কবি দেলোয়ার, মো.জীবন মিয়া,মোরশেদ আলম সহ স্বেচ্ছাসেবক গন এ সময় উপস্থিত ছিলেন।

জানা গেছে মানবিক সংগঠন হাড়িরখোজে বাড়ি করোনা কালীন সময়ে বিনামুল্যে শ্বাসকষ্ট রোগীকে অক্সিজেন সেবা দিয়ে থাকেন। আজ তাদের সরবরাহের ভাণ্ডারে যুক্ত হয়েছে আরও ৭টি নতুন অক্সিজেন সিলিন্ডার। হাড়িঁর খোঁজে বাড়ির বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠানেরর নিকট থেকে ২৫ টির মত অক্সিজেন সিলিন্ডার উপহার পেয়েছেন।

সারাদেশের মতো হোমনায় করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে গিয়েছে। করোনা কালীন সময়ে মানুষের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার সরবরাহ করে যাচ্ছে হাঁড়ির খোঁজে বাড়ি। বর্তমানে করোনায় আক্রান্তের হার বেড়ে যাওয়ায় অক্সিজেন সিলিন্ডারের চাহিদাও বেড়েছে। এ অবস্থায় নতুন এই ৭টি সিলিন্ডার হোমনা বাসীর জন্য খুব উপকারে আসবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।
খোঁজ নিয়ে জানা গেছে, করোনাকালে মরহুম বাচ্চু চেয়ারম্যান ফাউন্ডেশন খাদ্য সামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও পিপিই সরবরাহ করেছে

হাঁড়ির খোঁজে বাড়ি’র পরিচালক আবদুস সালাম ভূইঁয়া বলেন করোনায় শ্বাস কষ্ট রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। অক্সিজেনের অভাবে মানুষের হাহাকার করছে, ঠিক এ সময়ে এই ধরনের সহায়তা তা্ঁর সংগঠনের কর্মকাণ্ডকে আরও গতিশীল করবে বলে বিশ্বাস করেন। তিনি এলাকার বিত্তবান,সমাজসেবক, রাজনীতিবীদ, জনপ্রতিনিধি মানুষের জীবন বাচাতে এগিয়ে আসার আহবান জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page