হোমনা সরকারি হাসপাতালে অপারেশন থিয়েটারের উদ্বোধন

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় আলজাবের ফাহিম(৩৫) নামের এক হার্নিয়া রোগীর অপারেশন দিয়ে অপারেশন থিয়েটারের শুভ উদ্বোধন করলেন হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। রোগী সুস্থ্য থাকায় অপারেশন সফল হয়েছে বলে মনে করছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

আল জাবের ফাহিম উপজেলার ভাষানিয়া ইউনিয়নের ওমরাবাদ গ্রামের মো.আনোয়ার হোসেনের ছেলে।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে প্রথম বারের মতো ওই অপারেশনের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটারের কার্যক্রম শুরু হয়েছে। অপারেশনে অংশগ্রহণ করেন, সার্জারী ডাঃ এম এম মাহবুবুর রহমান (এফসিপিএস), এনেস্থিসিয়া কনসালটেন্ট ডাঃ মো.গোলাম সরওয়ার, মেডিকেল অফিসার ডাঃ লুৎফর নাহার নিবির, ডাঃ মো. শহিদ উল্লাহ।

রোগী ফাহিম বলেন, হার্নিয়ার কারনে আমার শারীরিক নানা সমস্যা ছিলো। জেলায় ডাক্তার দেখাতে গিয়ে ডাক্তারদের কথা শুনে ভয় পেয়ে বাড়িতে চলে আসি। পাশের বাড়ীর একজনের পরামর্শে হোমনা হাসপালে ভর্তি হই। ভর্তি হওয়ার পর থেকেই বড় ডাক্তার ডাঃ এম এম মাহবুবুর রহমান আমাকে মানসিক ভাবে সাপোর্ট দিয়েছেন এবং তিনি বিনামূল্যে এই অপারেশ করেছেন।

ডাক্তারদের সেবা ও কার্যক্রম দেখে আমি খুবই সন্তোষ্ট হয়েছি।বর্তমানে আমি সুস্থ্য আছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার বলেন, ৫০ শয্যা এই হাসপাতালে এখন থেকে সকল সেবা কার্যক্রমে স্বয়ংসম্পূর্ণ। এ জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page