কনকাপৈত ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কনকাপৈতে চেয়ারম্যান ও ইউপি সদস্যদের শপথ শেষে দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার কনকাপৈত ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের প্রভাবশালী সদস্য ও কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল।

ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহ্ আলম পাটোয়ারীর সভাপতিত্বে ও ইউপি সদস্য ডা. সোহরাওয়ার্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা মেম্বার ফয়েজুন্নেছা আমিন, ইউপি সদস্য শরীফুল ইসলাম শাহিন, নুরুল আমিন, সোহেল আলম মজুমদার, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ হোসেন ভুট্টু, কনকাপৈত ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি কবির আহম্মেদ ভূঁইয়া, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আলম মুকুল, সাবেক ছাত্র নেতা মাহবুবুল হক, তারাশাইল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি খন্দকার এনামুল হক, ইউনিয়ন আ’লীগ নেতা আবুল খায়ের, হানিফ মজুমদার, কাজী আবুল খায়ের, ৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি একরামুল হক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল হক মিন্টু, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুজিবুল হক, ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ্ আল ফরিদ, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন মজুমদার শাকিল প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য নাসিমা বেগম, মাসুদা আক্তার মীনা, মুজিবুর রহমান, মীর হোসেন, নিজাম উদ্দীন, কাজী নাছির উদ্দীন, নিজাম উদ্দীন সহ স্থানীয় আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আনন্দগণ পরিবেশে সাবেক সকল মেম্বারকে বর্তমান চেয়ারম্যান বিদায় জানান ও নবনির্বাচিত মেম্বারদেরকে ফুল দিয়ে বরণ করেন। এর আগে দোয়া ও মোনাজাত করা হয় ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page