মুরাদনগরের কোম্পানীগঞ্জ বাজারের আহবায়ক কমিটি গঠন

এন এ মুরাদ।।
মুরাদনগর উপজেলার বৃহত্তর কোম্পানীগঞ্জ বাজার কমিটিতে বিশিষ্ট ব্যবসায়ী মো. রাশেদুল হাসানকে আহবায়ক ও নজরুল ইসলামকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১৮ আগস্ট) কমিটির সদস্যরা মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সিফাত উদ্দিনের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন। এসময় তারা ওই নির্বাহী কর্মকর্তা ও মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধরকে ফুলেল শুভেচ্ছা জানান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ন আহবায়ক আমিনুল রসুল (সোহাগ), দিলীপ কুমার সাহা, মোহাম্মদ মাঈন উদ্দিন, ও মির্জা হাসেম। ১৮ সদস্যবিশিষ্ট কমিটির বাকী সদস্যরা হলেন, মো. ছালাউদ্দিন বাদল মিয়া, ইকবাল হোসেন, ডাঃ আলী হোসেন, হান্নান মিয়া, শরীফ খান, আব্দুল কাদের, কিংকর দেবনাথ, সুমন চৌধুরী, জাহাঙ্গীর আলম, মুর্শিদ মিয়া, ও আলাউদ্দিন কে সদস্য করা হয়।

অফিসার ইনচার্জ প্রভাস চন্দ্র ধর বলেন, ব্যবসায়ীদের নিরাপত্তার স্বার্থে বাজারের সব জায়গায় সিসি ক্যামেরা নিশ্চিত করতে হবে। প্রত্যেক দোকানের সামনে লাইট জ্বালিয়ে রাখার পাশাপাশি পর্যাপ্ত নাইট গার্ড নিয়োগের বিষয়টি নিয়ে নবাগত এ কমিটিকে পরামর্শ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন বলেন, অফিসার ইনচার্জ প্রভাস চন্দ্র ধর যা বলেছেন তা মেনে চললে আশা করি কোম্পানীগঞ্জ বাজারের ক্রেতা বিক্রেতা সকলে নির্ভয়ে ব্যবসা করতে পারবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page