কুমিল্লায় দিনদুপুরে যুবককে কুপিয়ে হত্যার পর ডান হাত কেটে নিল দুর্বৃত্তরা

দাউদকান্দি প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে দিনদুপুরে এক যুবককে কুপিয়ে হত্যার পর ডান হাত কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার ওলানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তবে কী কারণে এবং কারা এ ঘটনা ঘটিয়েছে, তা জানা যায়নি।

নিহত ওই যুবকের নাম মো. মহিউদ্দিন (৩৫)। তিনি একই গ্রামের বাসিন্দা এবং পেশায় দিনমজুর ছিলেন। ওলানপাড়া গ্রামের একাধিক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান, মহিউদ্দিন মাদকাসক্ত ছিলেন।

মহিউদ্দিনের মা মনোয়ারা বেগম ও বড় ভাই মো. মহসীন জানান, মহিউদ্দিন দিনমজুর হিসেবে যখন যে কাজ পেতেন, তা–ই করতেন। তিনি রাজনৈতিক কোনো দলের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না। তাঁর কোনো শক্রও ছিল না। কিন্তু কে বা কারা আজ দিনদুপুরে বসতবাড়িসংলগ্ন মসজিদের কাছে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে তাঁর ডান হাত বিচ্ছিন্ন করে নিয়ে গেছে।

পরে স্থানীয় বাসিন্দাদের কয়েকজন তাঁকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল নাঈম।

তিনি জানান, মহিউদ্দিনকে মৃত অবস্থায় আনা হয়েছে। তাঁর ডান হাত পাওয়া যায়নি। কনুইয়ের ওপর থেকে হাত বিচ্ছিন্ন করা হয়েছে। হাত বিচ্ছিন্ন করার পর অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে। এ ছাড়া তাঁর মাথা–পাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে।

দুষ্কৃতকারীরা অল্প সময়ের মধ্যে এ ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছে বলে জানান ওলানপাড়া গ্রামের বাসিন্দা ও গৌরীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মো. শাহ আলম সরকার। তিনি বলেন, পুলিশের তদন্তের পরই এ হত্যাকাণ্ডের আসল রহস্য বেরিয়ে আসবে।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার উপপরিদর্শক সাইদুল ইসলাম বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জড়িত ব্যক্তিদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page