কুমিল্লায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৯৩টি মন্ডপে বিএনপির উপহার প্রদান

নেকবর হোসেন।।
কুমিল্লায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দের হাতে উপহার প্রদান করেন কুমিল্লা দক্ষিন জেলা ও মহানগর বিএনপির। শনিবার দুপুরে নগরীর ধর্মসাগরপাড়স্থ দলীয় কার্যালয়ে নগদ অর্থ ও উপহার প্রদান করা হয়।

উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক সাবেক এমপি আমিন উর রশিদ ইয়াছিন।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, সিনিয়র যুগ্ন আহ্বায়ক ভিপি জসিম উদ্দিন, যুগ্ন আহবায়ক আতাউর রহমান ছুটি, জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, কুমিল্লা মহানগর বিএনপি নেতা নিজাম উদ্দিন কায়সার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়া কাত্যায়নী কালীবাড়ী পূজা মন্ডপের সভাপতি শ্যামল দে, সন্তান সংঘ পূজা মন্ডপের সাধারণ সম্পাদক জয়ন্ত দেবনাথ বাপ্পা, মাতৃ পূজারী সংঘের সভাপতি সঞ্জিত রায়, ঘড়িওয়ালি বাড়ি মন্ডপের সভাপতি পিংকু কুমার দে, অদিতি সংঘের সভাপতি নারায়ন দে, রক্ষাকালী বাড়ি মণ্ডপের সাধারণ সম্পাদক স্বপন কুমার দে, নব দূর্গা সংঘের সাধারণ সম্পাদক পলাশ সাহা,শশ্নান কালীবাড়ী পূজা মন্ডপের সভাপতি দুলাল চন্দ্র দাসসহ বিভিন্ন মণ্ডলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যারা উপস্থিত ছিলেন।

কুমিল্লা সিটি কর্পোরেশন ও আদর্শ সদর উপজেলার ৯৩টি শারদীয় দুর্গাপূজা মন্ডপে কমিটির নেতৃবৃন্দর হাতে বিএনপির পক্ষ থেকে উপহার তুলে দেন কেন্দ্রীয় বিএনপি’র ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক সাবেক এমপি আমিন উর রশিদ ইয়াছিন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page