কুমিল্লায় মসজিদে নামাজের প্রস্তুতিকালে মুসল্লির মৃত্যু

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার নাঙ্গলকোটে তাহাজ্জুদের নামাজ আদায় করে ফজরের নামাজের প্রস্তুতিকালে মাষ্টার আবুল খায়ের (৯০) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) ভোরে পৌরসভার ২ নং ওয়ার্ডের দৌলতপুর জামে মসজিদে তার মৃত্যু হয়। তিনি ওই গ্রামের মরহুম সংশের আলীর ছেলে। মৃত্যুকালে ৫ পুত্রসন্তান ও ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আবুল খায়ের কর্মজীবনে শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। সর্বশেষ নাঙ্গলকোট বাজার আফসারুল উলুম কামিল মাদ্রাসার ইংরেজি বিভাগের শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

দৌলতপুর জামে মসজিদের ইমাম হাফেজ মোহাম্মদ রবিউল হোসেন বলেন, মাস্টার আবুল খায়ের এ মসজিদের নিয়মিত মুসল্লি ছিলেন। প্রতিদিন তাহাজ্জুদের নামাজ আদায় করে ফজরের নামাজ পড়তেন তিনি। আজ ফজরের নামাজ আদায় করার আগে মসজিদে ওনার মৃত্যু হয়। (ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাইহি রাজিউন।)

স্থানীয় বাসিন্দা আবু তোয়ব মজুমদার বলেন, নিহত মাস্টার আবুল খায়ের আামার নানা হন। তিনি মসজিদে তাহাজ্জুদের নামাজ ও ফজরের সুন্নাত আদায় শেষে ফরজ আদায়ের প্রস্তুতিকালে মারা গেছেন।

নিহতের ছেলে মেডিসিন ব্যবসায়ী শাহ আলম বলেন, প্রতিদিনের ন্যায় বাবা মসজিদে আজান দেওয়ার আগে তাহাদজ্জুদের নামাজ আদায় করতে যান। তাহাজ্জুদ শেষ করে ফজরের নামাজের প্রস্তুতিকালে ওনার মৃত্যু হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page