কুমিল্লায় র‌্যাবের অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ আটক দুই

নেকবর হোসেন।।
কুমিল্লায় পৃথক অভিযানে গাঁজা এবং ফেন্সিডিলসহ ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। ১৬ জুলাই শনিবার বিকালে জেলার চৌদ্দগ্রাম থানার কলাবাগান বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৭ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত মোটর সাইকেল টিও জব্দ করা হয়।

পৃথক অন্য আরেকটি অভিযানে ১৭ জুলাই রবিবার ভোরে চৌদ্দগ্রাম থানাধীন মিয়াবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো চৌদ্দগ্রাম থানার কৃষ্ণপুর গ্রামের মৃত আবদুল গফুর এর ছেলে মোঃ ওমর ফারুক (৩৮), একই থানার জম্মুড়া (দক্ষিণ পাড়া) গ্রামের আব্দুল বারিক এর ছেলে মোঃ মীর হোসেন(৩৫)। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।কুমিল্লায় পৃথক দুইটি অভিযানে গাঁজা এবং ফেন্সিডিলসহ আটক দুই

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন- প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা এবং ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page