ব্রাহ্মণপাড়ায় মেধাবৃত্তি পরীক্ষার পুরষ্কার বিতরন ও সংবর্ধনা অনুষ্ঠান

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় এসএসসি, এইচএসসি, দাখিল ও মেধাবৃত্তি পরীক্ষার পুরষ্কার বিতরন ও জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধণা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ৯টায় নাইঘর স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে ও সামাজিক সংগঠন নাইঘর ইসলামি যুব সংগঠনের সার্বিক তত্ত্বাবধানে নাইঘর ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে এই সংবর্ধনা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে বিশিষ্ট সমাজসেবক ও দি ভিশন হসপিটালের চেয়ারম্যান মোহাম্মদ গিয়াস উদ্দিন এর সভাপতিত্বে ও মোঃ মিরাজ উদ্দিন, মোঃ আলাউদ্দিন, মোঃ অপু ও মোঃ ইকবাল হোসেন এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বুড়িচং-ব্রাহ্মণপাড়া উন্নয়ন সংস্থার চেয়ারম্যান এডভোকেট ডঃ মোবারক হোসাইন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাওলানা জামিয়া ইসলামিয়া মাদ্রাসার সুপার রেজাউল করিম, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা মিজানুর রহমান আতিকী, ডাঃ মোঃ ইউনুস, আব্দুল খালেক মেম্বার, কায়কোবাদ মাষ্টার, মোঃ হোসেন মাষ্টার, খোরশেদ আলম, হারুনুর রশিদ রাসেল, সহ-সুপার আবুল বাশার, ডাঃ হিরণ।

অনুষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত ১৩ জনকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও ২৪ জনকে মেধাবৃত্তি পরীক্ষায় পুরষ্কার প্রদান করেন অতিথিবৃন্দরা। নাইঘর স্টুডেন্ট এসোসিয়েশনের এই মহৎ আয়োজনে খুশি এলাকাবাসী।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page