রাসুল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে কুমিল্লা নগরীতে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার।।
মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতীয় পুরোহিতের কটূক্তি ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের প্রতিবাদে কুমিল্লা নগরীতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কুমিল্লা মহানগর।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) জুমার নামাজ শেষে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ মসজিদের সামনে সংক্ষিপ্ত সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি নগরীর সালাউদ্দিন মোড় প্রদক্ষিণ করে কান্দিরপাড়স্ত পূবালী চত্বর এসে শেষ করে মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তব্যে নেতারা বলেন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী ফাঁসি চাই। আমাদের নবীকে অপমান মেনে নেবো না। অতিদ্রুত কটূক্তিকারীদের গ্রেফতার করতে হবে। আজ আমরা প্রতিবাদ করছি, কাল দেশের প্রতিটি ধর্মপ্রাণ মুসলমান কটূক্তির প্রতিবাদ করবে।

সরকারের কাছে দাবি জানিয়ে তারা আরও বলেন, আপনারা ক্ষমতায় আছেন, আপনারা এখনো রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রকাশ করেননি। ভারতের বিরুদ্ধে রাষ্ট্রীয় প্রতিবাদ জানাতে হবে। আমরা ছাড় দেবো না। আওয়ামীলীগ বিগত ১৭ বছর বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানানো ষড়যন্ত্র করেছে। দেশের মানুষ আওয়ামীলীগকে প্রতিহত করেছে নতুন করে সেবাদাসে পরিণত করার জন্য নয়।

নগর সহ-সভাপতি মামুন বিন নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়াজির সঞ্চালনায় আয়োজিত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা মহানগর শাখার সেক্রেটারি মাওলানা এনামুল হক মজুমদার, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কুমিল্লা মহানগর শাখার সাবেক সভাপতি খালেদ সাইফুল্লাহ, সহ-সভাপতি মাছুম বিল্লাহ, বর্তমান সাংগঠনিক সম্পাদক ইউসুফ ইসলাম, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মাহদী হাসান সাদী, অর্থ ও কল্যাণ সম্পাদক হুসাইন আহমাদ শিহাব, আলিয়া মাদরাসা সম্পাদক নাজিম উদ্দীন, কওমী মাদরাসা সম্পাদক উমায়ের আহমদ শামীমী, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জোবায়ের আশ্রাফী সহ প্রমূখ নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page