লিগ্যাল একশন বাংলাদেশ এর সৌজন্যে কুমিল্লায় ১ হাজার পরিবারের মাঝে সবজির বীজ বিতরণ

আলমগীর কবির।।
বন্যা দুর্গত এলাকা বুড়িচং ব্রাহ্মণপাড়ার বিভিন্ন গ্রামের কৃষকদের মাঝে রেইন সীড ও কাজী সীড এর সহযোগিতায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা “লিগ্যাল একশন বাংলাদেশ” এর সৌজন্যে প্রায় এক হাজার কৃষক পরিবারের মাঝে বিভিন্ন রকম সবজির বীজ বিতরণ করা হয়।

বুড়িচং থানার বুড়িচং সদর, ষোলনল , বাকশিমুল, রাজাপুর ও জগতপুর ইউনিয়ন, ব্রাহ্মণপাড়া উপজেলার ব্রাহ্মণপাড়া সদর, মালাপাড়া, চান্দলা, সাহেবাবাদ ইউনিয়নের কৃষকদের মাঝে এই সবজির বীজ বিতরণ করা হয়।

বন্যা পরবর্তী খাদ্য সংকট নিরসনে কৃষি নির্ভর এই এলাকাতে সাময়িক খাদ্য যোগানে এই উদ্যোগ গ্রহণ করা হয়। এতে প্রতিটি পরিবারের মাঝে লাল শাক, পালং শাক, বরবটি, লাউ ও মিষ্টি কুমড়া বীজ দেয়া হয়।

লিগ্যাল একশন বাংলাদেশ বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলার সভাপতি কৃষিবিদ ড. হাসান সিদ্দিক ডালিম এর সভাপতিত্বে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয় ।

এই সময় তিনি সংগঠনের বিভিন্ন দিকনির্দেশনা তুলে ধরেন ও ভবিষ্যতে যেকোনো সমস্যায় সাধারণ মানুষের পাশে থাকার আশ্বাস দেন। এছাড়াও সংগঠনের সাধারণ সম্পাদক জহিরুল কাইয়ুম, সিনিয়র সদস্য এম এ কাইয়ুম ,প্রফেসর আতিক, সাংবাদিক রেজাউল করিম দুলাল, সদস্য কাজী সাইফুল, রাজীব,মাসুম, মশিউর ,আবু মুছা জীবন সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page