সাবেক মন্ত্রী মুস্তফা কামালের দুই ভাই ও ভাতিজার নামে অপহরণ মামলা

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) একজন ঠিকাদারকে অপহরণের অভিযোগে সাবেক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ছোট ভাই গোলাম সারোয়ার, বড় ভাই আবদুল হামিদ ও ভাতিজা কামরুল হাসান শাহীনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৯ নম্বর আমলি আদালতে মামলাটি দায়ের করেন লালমাই উপজেলার (সাবেক কুমিল্লা সদর দক্ষিণ) ভুলইন উত্তর ইউনিয়নের বড় চলুন্ডা গ্রামের মাস্টার বজলুর রহমানের ছেলে ঠিকাদার সফিউল আলম সোহাগ। বিচারক মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন।

মামলায় অভিযুক্তরা হলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম সারোয়ার, লালমাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল হামিদ, লালমাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুল হাসান শাহীন, গোলাম সারোয়ারের ব্যক্তিগত গাড়িচালক আবদুর রাজ্জাক, সদর দক্ষিণ উপজেলার দত্তপুর গ্রামের মু. শাহ আলম, চন্ডীমুড়া গ্রামের মো আবুল কালামসহ অজ্ঞাত আরও ১৫ জন।

মামলায় অভিযোগ করা হয়, ২০১৪ সালের ৩০ সেপ্টেম্বর লালমাই উপজেলার ভূশ্চি বাজার এলাকায় কোরবানির পশুর হাট দেখতে গিয়ে অভিযুক্তদের দ্বারা মারধরের শিকার হন বাদী। একপর্যায়ে আসামিরা তাকে অপহরণ করে গাড়িতে তুলে নিয়ে যান। মারধর করে টাকা আদায় এবং খালি চেকে স্বাক্ষর রেখে দেন। পরবর্তীতে আবারও তার কাছ থেকে অর্থ আদায় করেন।

বাদীর অভিযোগ, এ ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করা হলেও রাজনৈতিক প্রভাবশালী হওয়ার কারণে সে সময় থানা কর্তৃপক্ষ গুরুত্বের সঙ্গে বিষয়টি তদন্ত করেনি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page