আন্তঃজেলা ক্রিকেট টুর্নামেন্ট গোপালগঞ্জ যাচ্ছে কুমিল্লা জেলা দল

খেলোয়াড়দের ব্রিফ করছেন কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি

মাহফুজ নান্টু, কুমিল্লা।
আন্তঃজেলা ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে শুক্রবার ৮ টায় গোপালগঞ্জ যাবে কুমিল্লা জেলা ক্রিকেট দল। ১৪ সদস্যের কুমিল্লা জেলা দল খেলবে নোয়াখালী, ঠাকুরগাঁও ও ঝালকাঠির সাথে। ২ এপ্রিল কুমিল্লা জেলা দল গোপালগঞ্জ স্টেডিয়ামে মুখোমুখি হবে নোয়াখালীর, ৫ এপ্রিল ঝালকাঠি ও ৮ এপ্রিল ঠাকুরগাঁওয়ের সাথে।

কুমিল্লা জেলা ক্রিকেট দলের কোচ হাবিব মোবাল্লেগ জেমস জানান, আমাদের ছেলেরা ভালো অনুশীলন করেছে। বোলিং, ব্যাটিং ও ফিল্ডিংয়ে দারুণ সমন্বয় আছে দলে। আশা করি ভালো কিছুই উপহার দেবে কুমিল্লার ছেলেরা।

আন্তঃজেলা ক্রিকেট টূর্ণামেন্টে অংশগ্রহনের পূর্বে খেলোয়াড়দের সাথে ফটোসেশেনে মিলিত হন কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি, জেলা কোচ হাবিব মোবাল্লেগ জেমস্।

এদিকে বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা জেলা ক্রিকেট দলের সাথে সৌজন্য সাক্ষাত করেন কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি। সাইফুল আলম রনি বলেন, খেলার মান ও উৎকর্ষ বৃদ্ধিতে ক্রিকেট কমিটির পক্ষ থেকে যা যা করার দরকার সবই করা হবে। আমাদের একটাই লক্ষ্য কুমিল্লার ক্রিকেটের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনা। পাশাপাশি কুমিল্লার ছেলেরা যেন জাতীয় দলে জায়গা করে নিতে পারে সেই লক্ষ্যে কাজ করছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page