কুমিল্লায় নিখোঁজের একদিন পর ড্রেজারের গর্তে মিলল শিশুর মরদেহ

দেবিদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে নিখোঁজের একদিন পর বাড়ির পাশে মৎস খামারের ড্রেজারের গর্তে মিলল শিশুর মরদেহ।

বৃহস্পতিবার দুপুরে দেবিদ্বার উপজেলার রাজামেহার গ্রামের একটি ড্রেজারের গর্ত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে ডুবরীরা। এর আগে বুধবার দুপুরে শিশুটি নিখোঁজ হয়।

উদ্ধার হওয়া শিশুর নাম জান্নাতুল ফেরদৌস (৭)। সে উপজেলার রাজামেহার গ্রামের পূর্ববন আমিরুদ্দিন সরকার বাড়ির প্রবাসী জামির উদ্দিনের মেয়ে। জান্নাত স্থানীয় পূর্ববন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ছিল।

পরিবারের বরাত নিয়ে পুলিশ জানায়, বুধবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে জান্নাত বাড়ী থেকে বেড় হয় । তার পর থেকে জান্নাত নিখোঁজ ছিল। তাকে খুঁজে পেতে এলাকার মাইকিং করা এবং স্থানীয় পুকুরগুলোতে খোঁজ করা হয়।

পরে বাড়ির পাশে ড্রেজার দিয়ে কাটা একটি মৎস খামারের গর্তের পাশে শিশুটির পরিহিত জামা এবং ১০ টাকার একটি নোট খুঁজে পায় পরিবারের সদস্যরা। পরে পরিবারের লোকজন চান্দিনা ফায়ার সার্ভিসকে খবর দেন।

চান্দিনা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার আবুল হোসেনের নেতৃত্বে একদল ফায়ার ফাইটার আসেন। ফায়ার ফাইটারের লোকজনও শিশুটিকে খুঁজে না পেয়ে পরে চাঁদপুর জেলা ডুবুরী দলকে খবর দেন।

চাঁপুুর থেকে একদল ডুবুরী এসে ফায়ার সার্ভিসের লোকজনসহ অভিযান চালিয়ে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে শিশু জান্নাতের মরদেক উদ্ধার করতে সক্ষম হয়।

সংবাদ পেয়ে বৃহস্পতিবার বিকেলে দেবিদ্বার থানার একদল পুলিশ ঘটনাস্থলে যান এবং শিশুটির মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

শিশুটির মৃত্যুর কারন হিসেবে পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় শিশুটির মরদেহ তার পরিবারের কাছে হস্থান্তর করা হয়।

এ ব্যপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, নিহত শিশুর পরিবারের অভিযোগ না থাকায় সুরতহাল রিপোর্ট তৈরী পূর্বক তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page