কুমিল্লার গৌরীপুরে ‘নিরাপদ চিকিৎসা চাই’র উদ্যোগে পথসভা, মাস্ক ও লিফলেট বিতরণ

রাজিব হোসেন জয়, দাউদকান্দি প্রতিনিধি।।

কুমিল্লার গৌরীপুরে ‘নিরাপদ চিকিৎসা চাই’- কুমিল্লা জেলা শাখার উদ্যোগে পথসভা, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। আজ ২ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে এগারোটায়
দাউদকান্দি উপজেলার ঢাকা-হোমনা সড়ক ও গৌরীপুর বাজারের অলিগলিতে এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সহকারী সিনিয়র পুলিশ সুপার, (দাউদকান্দি সার্কেল) মোহাম্মদ আবু সালাম চৌধুরী। সাংবাদিক ও সমাজকর্মী মোঃ নুরুন্নবীর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন, কমিটির আহ্বায়ক কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ‘সৃষ্টি’ সাহিত্য-সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সংগঠনের উপদেষ্টা, এবিএম গোলাম মোস্তফা, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কুমিল্লা জেলা (প.) শাখার সাধারণ সম্পাদক, মোঃ শাহআলম সরকার, জাতীয় ‘নিরাপদ চিকিৎসা চাই’র কুমিল্লা জেলা কমিটির অন্যতম সদস্য অধ্যাপক ও সাংবাদিক মোঃ হালিম সৈকত, মোঃ এখলাছুর রহমান মুন্সী, মোঃ আরিফুল ইসলাম রাসেল, মোঃ আব্দুল করিম সরকার, মোঃ রিয়াজ উদ্দিন সোহেল প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে মাস্ক ও লিফলেট বিতরণ করেন, তরুণ সমাজকর্মী মোঃ সজীব সরকার বাবু, রাজিব হোসেন জয়, মোঃ মামুন সরকার, মোঃ কামরুল হাসান, আরএম রায়হান খান, মোঃ সোহাগ, মোঃ বোরহান উদ্দিন, মোঃ আজিম, মোঃ আল-আমিন ও মোঃ হাসানসহ তার বন্ধুমহল।

মাস্ক বিতরণকালে প্রধান অতিথি মোহাম্মদ আবু সালাম চৌধুরী, জনসাধারণের মাঝে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করার উপর জোর দেন। তিনি মাইক নিয়ে নিজেই মাস্ক বিতরণ ও মাস্ক পরার গুরুত্ব তুলে ধরেন। এসময তাঁর আহ্বানে সাড়া দিয়ে স্বতঃস্ফূর্তভাবে পথচারী, রিক্সা, অটো ও সিএনজি চালকরা স্যারের কাছ থেকে বিনামূল্যে উন্নত মানের কাপড়ের মাস্ক উপহার নেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page