কুমিল্লায় পুরুষদের বোরকা পড়ে প্রচারণা, ভাইরাল ভিডিও

নেকবর হোসেন।।
কুমিল্লা বরুড়া উপজেলা তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে এক নারী প্রার্থীর প্রচারণায় বোরকা পড়ে পুরুষদের নাচতে দেখা গেছে। ৩০ সেকেন্ডের এমন একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়ে পড়ায় বিষয়টি নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। ওই নারী প্রার্থী কুমিল্লা বরুড়া উপজেলার বাসিন্দা।

জানা যায়, আগামী ২৮ নভেম্বর কুমিল্লা বরুড়া উপজেলার ৯ ইউনিয়নে ভোটগ্রহণ হবে। উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী প্রার্থী হিসেবে প্রদিদ্বন্দ্বিতা করছেন মোসা. পুতুল বেগম।

তিনি জানান, সূর্যমুখী ফুল প্রতীকে তিনি ভোটে লড়ছেন। এখন রাতদিন সমানে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে রবিবার বিকালে তার পক্ষে একটি মিছিল বের হয়। সেখানে বেশ কয়েকজন পুরুষ বোরকা পড়ে গানের তালে তালে নেচে গেয়ে পুতুল বেগমের পক্ষে ভোট চেয়েছেন। পুতুল বেগম নিজে ওই মিছিলের নেতৃত্ব দেন ।

তবে কেন পুরুষ মানুষকে বোরকা পরিয়ে ভোট চাইছেন, এমন প্রশ্নে পুতুল বেগম বলেন, ‘বোরকা পড়ে তো আর মেয়েরা নাচবে না। এটা দেখতেও দৃষ্টিকটূ। তবে পুরুষরা নাচলেতো সমস্যা নাই। তাই পুরুষদের দিয়েই কাজটি করেছি। এটা যেমন আনন্দের তেমনি আকর্ষণীয়। সবাই খুব মজা পাইছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page