কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের নবাগত কমিটির পক্ষ থেকে এমপি বাহারকে ফুলের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার।।
শনিবার (৭জুন) দুপুরে নগরীর মুন্সেফ বাড়ি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহারের নিজ কার্যালয়ে কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের পক্ষ থেকে এ ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সভাপতি আশিকুর রহমান আশিক, সাধারণ সম্পাদক সাইফুল সুমন এবং সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সুমন।

এর আগে গত ২৩শে মে কুমিল্লার পুরনো সংগঠন কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের এর কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হয় আশিকুর রহমান আশিক, সাধারণ সম্পাদক সাইফুল সুমন, এবং সাংগঠনিক সম্পাদক পদে সালাউদ্দিন সুমন।

কমিটির মেয়াদ পূর্তি হওয়ায় পুনরায় ২০২৪-২০২৬ সালের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

এতে জাগরনি টিভির কুমিল্লা প্রতিনিধি আশিকুর রহমান আশিককে সভাপতি, দৈনিক রূপসী বাংলার স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম সুমনকে সাধারণ সম্পাদক ও দৈনিক শিরোনাম পত্রিকার ফটো সাংবাদিক সালাউদ্দিন সুমনকে সাংগঠনিক সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে ২০২৪ইং) সন্ধ্যায় কুমিল্লার নগরীর একটি রেস্তোরায় সদ্য সাবেক সভাপতি ওমর ফারুকী তাপস ও উপদেষ্টা হুমায়ুন কবির রনির উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়। এবং সদ্য সাবেক সভাপতি ওমর ফারুকী তাপস এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

এই কমিটি ২০২৪ সাল থেকে ২০২৬ সাল পর্যন্ত দুই বছর দায়িত্ব পালন করবে।

পূর্ণাঙ্গ কমিটির নিম্নরুপ-
সভাপতি- আশিকুর রহমান আশিক (জাগরণী টিভি), সহ-সভাপতি- এন. কে রিপন দৈনিক সমকাল), সহ- সভাপতি- এমদাদুল হক সোহাগ (গ্রেটার কুমিল্লা), সাধারণ সম্পাদক- সাইফুল ইসলাম সুমন (দৈনিক রূপসী বাংলা), যুগ্ম-সাধারণ সম্পাদক- জহিরুল হক বাবু (দৈনিক আজকের পত্রিকা/দৈনিক আমাদের কুমিল্লা), সাংগঠনিক সম্পাদক- সালাউদ্দিন সুমন (দৈনিক শিরোনাম), সহ-সাংগঠনিক সম্পাদক- শাহ ইমরান (দৈনিক যায়যায়কাল), মহিলা বিষয়ক সম্পাদক- আমেনা বেগম শিউলি (দৈনিক সকালের সময়), কোষাদক্ষ- ম্যাক রানা (দুর্নীতির সন্ধান), সমাজ কল্যাণ সম্পাদক- মারুফ আহমেদ কল্প (প্রতিদিনের সংবাদ), দপ্তর সম্পাদক- অমিত মজুমদার (জাগো কুমিল্লা), প্রচার প্রকাষণা সম্পাদক- রাজীব সাহা (চ্যানেল এস), ক্রীড়া ও সাস্কৃতিক বিষয়ক সম্পাদক- শ্যামল বড়ুয়া ববি (অন নিউজ ২৪)

কার্য নির্বাহি সদস্য- এম সাদেক (প্রথম আলো), হাবিবুর রহমান খান, (বাংলার আলোড়ন),
তারভীর দিপু (ইনডিপেন্ডেন্ট টেলিভিশন), তামজিদ হোসেন লিপু (কুমিল্লা ২৪), নুরুল ইসলাম (ডাক প্রতিদিন), মাহফুজ আনোয়ার সৌরভ (এশিয়ান টিভি)।
সাধারণ সদস্য- তুহিন আহমেদ (বাংলার আলোড়ন), কামরুল ইসলাম (ক্যামেরা পার্সন এখন টিভি), রোহান দাস (দৈনিক শিরোনাম), আলমগীর হোসেন (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ক্যামেরা পার্সন) নিখিল, উজ্জল হোসেন বিল্লাল, সুমন চিশতী।

উপদেষ্টা- ওমর ফারুকী তাপস, হুমায়ুন কবির রনি, সাদেক মামুন, তাওহীদ হোসেন মিঠু, মোহাম্মদ সাইফউদ্দিন রনী দেলোয়ার হোসেন জাকির।

কুমিল্লা ফটো সাংবাদিক ফোরাম প্রতিষ্ঠিত হয়েছে ২০০২ সালে, প্রায় ২২বছর ধরে চলমান এই সংগঠনটি বিভিন্ন সামাজিক কাজসহ গণমাধ্যম কর্মীদের পাশে ছিলো সব সময়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page