চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা পেলো তিন হাজার নারী-পুরুষ

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুলাশারে ওয়ান স্টফ সার্ভিসের মাধ্যমে ফ্রি মেডিকেল ক্যাম্পে তিন হাজারের বেশি নারী, পুরুষ ও শিশুর চিকিৎসাসেবা, চেকআপ ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিনব্যাপী কুলাশার সমাজ কল্যাণ সোসাইটির উদ্যোগে কুলাশার মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় ড্রিমার্স কনসালটেন্ট এন্ড রিসার্স ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সার্বিক সহযোগিতা এবং সাংবাদিক এএফএম রাসেল পাটোয়ারীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় বক্তব্য রাখেন কনকাপৈত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: ইকবাল হোসেন মজুমদার, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মো: জহির উদ্দিন রাসেল, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক জামাল উদ্দিন আকবর, , ডা. আমিনা সুলতানা লামিনা, কুলাশার দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইসমাইল হোসেন, আলকরা ইউনিয়ন ছাত্রশিবির এর সাবেক সভাপতি মো: মুজিবুল ইসলাম, জামায়াত নেতা একরামুল হক কুসুম।

ফ্রি মেডিকেল ক্যাম্পে শিশু বিভাগ, চর্ম, ডায়াবেটিস বিভাগ, চক্ষু বিভাগ, নিউরো মেডিসিন ও স্নায়ুরোগ বিভাগ, লিভার ও কিডনী বিভাগ, স্ত্রী রোগ বিভাগ, বাত-ব্যথা ও পারালাইসিস বিভাগ, মুখ ও দন্তরোগ বিভাগ, ফিজিওথেরাপি বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসকগণ পরামর্শ প্রদান ও আল্ট্রাসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে প্রয়োজনীয় ওষুধ প্রদান করেন। প্রত্যন্ত অঞ্চলে ফ্রি চিকিৎসাসেবা পেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সেবা গ্রহণকারী নারী-পুরুষ।

মেডিকেল ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. ইলিয়াস, ডা. রাহা, ডা. আমিনা সুলতানা, ডা. মোর্শেদা আক্তার কনিকা, ডা. আনিকা, ডা. সুমাইয়া, ডা. ফারজানা আক্তার, ডা. সাদিয়া আক্তার, ফিজিও মো: শাহিন মুন্সি, ফার্মাসিস্ট মোজাম্মেল হক রনি, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সমন্বয়ক আবু বকর সিদ্দিক, মাহমুদা খাতুন, মো: ফয়সাল, মো. তাসনিম ভূঁইয়া, মেধাবী শিক্ষার্থী রনি, আফসার, রিপন, হৃদয়, রাহাত, মো. তাসিন, স্বেচ্ছাসেবক গোলাম মাওলা রুবেল, সাগর ও আনোয়ার সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page