চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচন বাতিলের দাবি বিএনপি মেয়র প্রার্থী হারুনের

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনকে প্রহসন-তামাশা ও ভোট ডাকাতি’র অভিযোগ এনে নির্বাচন বাতিল ও নতুন নির্বাচনের দাবি করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হারুন অর রশীদ মজুমদার।

শনিবার বিকেলে চৌদ্দগ্রাম বাজারস্থ বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান। তিনি অভিযোগ করেন, ৯টি ওয়ার্ডের ১২টি কেন্দ্রে আ’লীগের মনোনীত মেয়র প্রার্থী জিএম মীর হোসেন মীরুর পক্ষে বিভিন্ন ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে প্রতিটি কেন্দ্রে ৩-৪ শতাধিক আ’লীগের নেতাকর্মী প্রভাব খাটিয়ে বিএনপির এজেন্টদের বের করে দিয়ে নৌকা মার্কায় একতরফা সিল মারে।

বিষয়টি রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ করলেও তিনি ব্যবস্থা নিবেন বলে এড়িয়ে যান। তাই প্রহসন ও ভোট ডাকাতির নির্বাচন বাতিল এবং নতুনভাবে নির্বাচনের দাবি করছি। এছাড়া রিটার্নিং অফিসারের পদত্যাগ দাবি জানাচ্ছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মোঃ কামরুল হুদা, সাবেক সভাপতি জিএম তাহের পলাশী, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম, সাবেক যুগ্ম আহবায়ক নুরুন্নবী পাটোয়ারী নুরু, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ইয়াছিন পাটোয়ারী, অলি আহমেদ মেম্বার, প্রভাষক এয়াকুব আলী, মোঃ হাসান, উপজেলা উপজেলা যুবদলের সিনিয়র যগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মামুন, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবুল হাসনাত মোঃ জোবায়ের, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ছুট্টু, সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান, পৌর স্বেচ্ছাসেবকদলের সভাপতি গিয়াস উদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page