দাউদকান্দিতে ‘সৃষ্টি’র উদ্যোগে আন্তজার্তিক মাতৃভাষা দিবস উদযাপন ও সংবর্ধনা অনুষ্ঠান

রাজিব হোসেন জয়, দাউদকান্দি প্রতিনিধি।।
দাউদকান্দিতে ‘সৃষ্টি’র উদ্যোগে মহান আন্তজার্তিক মাতৃভাষা দিবস উদযাপন ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার গৌরীপুর বাজারের আদর্শ ডেন্টাল কেয়ার মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত ব্যক্তি ছিলেন, কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী।

২১ ফেব্রুয়ারি মহান একুশ উদযাপন অনুষ্ঠানে রোববার সন্ধ্যায় বদলি জনিত কারণে তাঁকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

‘সৃষ্টি’ সাহিত্য-সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,’সৃষ্টি’ সাহিত্য-সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সংগঠনের সভাপতি মোঃ সফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ‘সৃষ্টি’র প্রতিষ্ঠাতা, প্রধান উপদেষ্টা কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান,

কামাল মডার্ণ হাসপাতালের স্বত্বাধিকারী রোটারিয়ান মো. কামাল হোসেন, মুক্তি মেডিকেল সেন্টারের স্বত্বাধিকারী ও ‘সৃষ্টি’র উপদেষ্টা ডাঃ মোঃ মোজাম্মেল হক, ‘সৃষ্টি’র সাধারণ সম্পাদক ও বিশিষ্ট দলিল লেখক মো: এখলাছুর রহমান মুন্সী।

এসময় উপস্থিত ছিলেন, ‘সৃষ্টি’র যুগ্ম সাধারণ সম্পাদক মো: শফিউল বাশার সুমন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: আবুল হাসান ফারুক, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জসিম উদ্দিন জয়, সমাজকল্যাণ বিষয় সম্পাদক মোঃ মনির হোসেন ইব্রাহিম, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ কাউছার আহমেদ, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ রানা, সদস্য মোঃ রাজিব হোসেন জয়, শিক্ষক সুভাষ চন্দ্র ও ব্লাড ডোনার্স গৌরীপুরের সদস্যসহ অন্যান্য সংগঠনের স্বেচ্ছাসেবীরা।

অনুষ্ঠানে ভাষা শহীদদের আত্মার মাগফেরাত এবং জীবিত ভাষা সৈনিকদেন সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মোঃ নজরুল ইসলাম।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১