দেবিদ্বারে নৌকার প্রার্থীর উপর হামলা; গাড়ি ভাংচুর

কুমিল্লার দেবীদ্বার উপজেলার উপনির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদসহ জেলা নেতাদের অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থীর বিরুদ্ধে।

উপজেলায় বিএনপির প্রার্থী এএফএম তারেক মুন্সী এই অভিযোগ প্রত্যাখ্যান করে বলেছেন, এটা আওয়ামী লীগের অভ্যন্তরীণ দ্বন্দ্বে ঘটেছে।

পুলিশ জানিয়েছে, সেখানে ‘দুই পক্ষের’ মধ্যে একটা সমস্যা হয়েছে, সমাধানের চেষ্টা চলছে।

স্থানীয় লোকজন জানিয়েছেন, বুধবার রাত পৌনে ১টার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত উপজেলা সদরের মা-মনি হাসপাতালের তিনতলার মিলনায়তনে তারা অবরুদ্ধ ছিলেন। এর আগে ভাঙচুর করা হয় তার প্রচারে ব্যবহার করা কয়েকটি গাড়ি। হাসপাতালের নিচে অবস্থান নিয়ে প্রতিপক্ষ ফাঁকা গুলি করছে। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদ মোবাইল ফোনে অভিযোগ করে বলেন, ওই ভবনে তাদের কর্মিসভা ছিল। সেখানে বিএনপি প্রার্থী ও আওয়ামী লীগে তার বিরোধী পক্ষের লোকজন মিলে হামলা চালায়। তাদের তালা মেরে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

তিনি আরও অভিযোগ করেন, পুলিশের উপস্থিতিতেই গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ নিয়ে ওসিকে জানালেও তিনি কোনো ভূমিকা নেননি।

তবে উপজেলায় বিএনপির প্রার্থী এএফএম তারেক মুন্সী বলেন, ‘তাদের (আওয়ামী লীগ নেতাদের) অবরুদ্ধ করার মতো অবস্থা আমাদের নেই। এটা তাদের দুই গ্রুপের সমস্যা।’

কুমিল্লার পুলিশ সুপার (এসপি) ফারুক আহমেদ বলেন, ‘সেখানে দুই পক্ষের মধ্যে একটা সমস্যা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। সমস্যা সমাধানের চেষ্টা চলছে।

সূত্র- নিউজ বাংলা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page