নতুন মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে তিন বন্ধুর মৃত্যু

অনলাইন ডেস্ক।।
টাঙ্গাইলের ভূঞাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন কিশোর নিহত হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) দুপুরে উপজেলার রুহুলি উচ্চ বিদ্যালয়ের সামনের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-উপজেলার গোবিন্দাসি ইউনিয়নের মাটিকাটা গ্রামের আসাদুল মিয়া (১৫), একই এলাকার রাকিব হোসেন (১৬) এবং চিতলিয়াপাড়া গ্রামের মকবুল হোসেন (১৬)। নিহতদের মধ্যে আসাদুল দিনমজুর, রাকিব বাসের হেলপার ও মকবুল ট্রাকচালক ছিলেন।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার (১১ নভেম্বর) নতুন একটি অ্যাপাচি আরটিআর বাইক কেনেন মকবুল। সকালে সেই মোটরসাইকেলে তার দুই বন্ধুকে নিয়ে ঘুরতে বের হন। তবে তাদের কারো মাথায় হেলমেট ছিল না। বিভিন্ন এলাকা ঘুরে দুপুরের দিকে ভূঞাপুরের রুহুলি উচ্চ বিদ্যালয়ের সামনের মোড় ঘোরার সময় স্কুলের দেওয়ালের সঙ্গে ধাক্কা লাগে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

ওসি ওহাব বলেন, ঘটনাস্থলেই তিন কিশোরের মৃত্যু হয়। তাদের মরদেহ থানায় রাখা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে ময়নাতদন্ত করা হবে।

এর আগে সোমবার (৮ নভেম্বর) সকালে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া সরিষাআটা মোড়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়। তারা তিনজনই ধলাপাড়া এস ইউ পি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page