প্রধানমন্ত্রীর দূরদর্শীতার কারণেই দেশের অর্থনীতির চাকা আজ গতিশীল-এড.টুটুল

নিজস্ব প্রতিবেদক।।
করোনাভাইরাসের কালো মেঘে আচ্ছন্ন আজ গোটা বিশ্ব। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সাহসী নেতৃত্বে মহামারীতেও বাংলাদেশের অর্থনীতির চাকা গতিশীল রয়েছে।

যেখানে সারা বিশ্ব থমকে গেছে সেখানে বাংলাদেশে মেগা প্রকল্প থেকে শুরু করে দেশের আনাচে-কানাচে ব্যাপক উন্নয়ন চলছে। এই সংকটময় সময়ে তিনি মানুষের জীবন-জীবিকাকে প্রধান্য দিয়েছেন। করোনার শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের মানুষকে দেওয়া হচ্ছে স্বাস্থ্যবিধি মেনে চলার তাগাদা। করোনা থেকে রক্ষা পেতে মাস্ক পড়া,স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই।

রবিবার (৭ জুন) দুপুরে কুমিল্লা আদর্শ সদরের পাঁচথুবী ইউনিয়নে প্রায় ১ কোটি টাকা ব্যায়ে দুইটি উন্নয়ন কাজের উদ্বোধনকালে উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল এসব কথা বলেন।

রবিবার দুপুর ১২ টায় এড. টুটুল শরিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৮১ লাখ টাকা ব্যায়ে চার তলা নতুন ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন।

বেলা ১ টায় তিনি ইউনিয়নের সালধর-সামারচর সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন শেষে মোানাজাতে অংশ নেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. তারিকুর রহমান জুয়েল, উপজেলা প্রকৌশলী মো.জাবেদ হোসেন,উপজেলা শিক্ষা অফিসার মো.দেলোয়ার হোসেন।

সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল।

এসময় সহকারী শিক্ষা অফিসার মামুন মুন্সী,উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও গবেষনা সম্পাদক অধ্যাপক জিয়াউল ইসলাম জীবন, শরিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি কবিরউদ্দিন মাহমুদ সহ এলাকার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১