ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

মুরাদনগর প্রতিনিধি।।
সারাদেশে ভাস্কর্য নিয়ে হেফাজতের নেতাকর্মীরা দেশের মানুষকে উস্কে দেওয়ার অপতৎপরতায় যখন লিপ্ত। ঠিক সেই সময়ে কুষ্টিয়ায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বিএনপি, জামায়াত, হেফাজত, মৌলবাদীশক্তি সংঘবদ্ধ হয়ে দেশে অপতৎপরতার লক্ষ্যেই এই ঘটনা ঘটিয়েছে।

এ সকল ঘটনার প্রতিবাদে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ এবং মুরাদনগর উপজেলার সকল সহযোগী সংগঠন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে। বক্তরা বলেন আমরা দোষীদের তদন্তপূর্বক আটক করে কঠোর শাস্তির দাবী জানাচ্ছি। কুমিল্লা উত্তর জেলার আওয়ামীলীগের সভাপতি মু,রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার এক বিবৃতিতে এ নিন্দা ও দাবী জানিয়েছেন।

জেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দ বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙে হেফাজতিরা সাধারণ মানুষকে উস্কে দিচ্ছে। তারা মৌলবাদী শক্তিকে মাঠে নামিয়ে দেশেকে অস্থিতিশীল করতে চায়। আমরা দেশকে কস্মিনকালেও অস্থিতিশীল করতে দিবোনা। দেশের জন্য প্রয়োজনে আমরা ৭১,র মতো রক্ত দিবো, জীবন দিবো, তবুও জাতিরজনকের অপমান সহ্য করবোনা।

আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে হেফাজতসহ জামায়াত-শিবিরের অপতৎপরতা যাতে বন্ধ হয় সে ব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারসহ প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page