বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে দাউদকান্দিতে ছাত্রলীগের বিক্ষোভ-মানববন্ধন

রাজিব হোসেন জয়, দাউদকান্দি প্রতিনিধি।।
কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ প্রতিবাদে বিক্ষোভ, মানববন্ধন ও অবস্থান কর্মসূচি করেছেন দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ।
রোববার (৭ ডিসেম্বর ২০২০) সারা দেশের মত দাউদকান্দিতে ও বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করেছে কুমিল্লা উঃ জেলা ও দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী।

দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের আয়োজনে বিক্ষোভ ও মানববন্ধন উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক,কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী বোরহান উদ্দিন ভূঁইয়া,দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রবিন, দাউদকান্দি পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ রাজিব মোল্লা, সাধারণ সম্পাদক নাজমুল হাসান,গৌরীপুর সরকারি ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু মুসা সাধারণ সম্পাদক সহ কুমিল্লা উত্তর জেলা, দাউদকান্দি উপজেলা, পৌর ও সকল ইউনিটের কয়েক হাজার ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য,শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় যুবলীগ ও ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ পৃথক দুটি বিজ্ঞপ্তিতে জেলা উপজেলা ইউনিয়ন সহ সকল ইউনিটের নেতাকর্মীদের মানববন্ধন বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি করার ঘোষণা দেয়।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় থেকে বিক্ষোভ ও মানববন্ধন করে ছাত্রলীগ নেতৃবৃন্দ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে স্থাপিত মুক্তিযুদ্ধের চেতনা ভাস্কর্যের সামনে এসে বিক্ষোভ মিছিল করেন।

এ সময় বক্তব্য ছাত্রলীগ নেতৃবৃন্দ কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত গ্রেপ্তারের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। কুষ্টিয়া বঙ্গবন্ধুর ভাস্কর্যকে ভেঙেছে।জাতির পিতার কন্যা যখন বাংলাদেশকে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড় করাতে অক্লান্ত ভাবে কাজ করে যাচ্ছে ঠিক সেই সময় পাকিস্তানের দোসররা বাংলাদেশের চলমান উন্নয়ন কে অব্যাহত গতিতে দেশকে অস্থিতিশীল করতে এরকম ন্যাক্কারজনক কর্মকান্ড লিপ্ত হচ্ছেন।

উল্লেখ্য, কুষ্টিয়া শুক্রবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতের কোনও এক সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page