বরুড়ায় পদ্মা ও সেতুকে উপহার পাঠালেন সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল

বরুড়া প্রতিনিধিঃ
সারা দেশে আলোচিত ঘটনা বরুড়ায় পদ্মা সেতুর জন্ম গ্রহন, পদ্মা সেতু উদ্ভোধনের আগ মর্হূতে পদ্মা সেতু নামের সাথে মিলিয়ে ২ নবজাতকের নাম রাখা হয় পদ্মা ও সেতু। এই পদ্মা ও সেতুকে উপহার পাঠালেন কুমিল্লা ০৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল।

বুধবার (২২ জুন) দুপুরে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপির পক্ষে তাদের মা ঝুমুর আক্তারের হাতে ফুল, মিষ্টি ও অন্যান্য উপহারসামগ্রী তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন লিংকন।নাসির উদ্দীন লিংকন বলেন, সংসদ সদস্যের দেওয়া উপহারসামগ্রী ও শুভেচ্ছা বার্তা পদ্মা-সেতুর মায়ের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

এই সময় উপস্হিত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি রাকিব উদ্দীন রকি সহ স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য চিকিৎসক, সিনিয়র স্টাফ নার্সসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

জানা যায় মঙ্গলবার (২১ জুন) সকাল ১০টায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুই যমজ কন্যাশিশুর জন্ম হয়। তাদের নাম রাখা হয় স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে ‘পদ্মা’ ও ‘সেতু’।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page