বরুড়ায় পারিবারিক কলহের জের ধরে প্রবাসীর স্ত্রীর আ’ত্মহ’ত্যা

বরুড়া প্রতিনিধি।।
কুমিল্লার বরুড়ায় পারিবারিক কলহের জের ধরে ইশরাত জাহান লিমা(২৫) নামের এক সন্তানের জননী গৃহবধূ বিষপানে আত্মহত্যার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার(১৯ জানুয়ারি) রাতে স্বামীর বাড়ি উপজেলার গালিমপুর ইউপি’র ধনিশ্বর আনোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

লিমা আক্তার বরুড়া পৌরসভার কামেড্ডা গ্রামের প্রবাসী ইউসুফ মিয়ার বড় মেয়ে। লিমা এক পুত্র সন্তানের জননী।

ঘটনা সূত্র জানা যায়, বৃহস্পতিবার রাতে কাতার প্রবাসী স্বামী মাসুদের সাথে মুঠোফোনে কথাকাটাকাটির এক পর্যায়ে বিষপান করে। পরে স্বামী মাসুদ মিয়া বিষ খাওয়ার বিষয়টা টের পেয়ে শাশুড়িকে ফোন দিয়ে বলে লিমা বিষ খাইছে আপনি দ্রুত আমাদের বাড়িতে গিয়ে লিমাকে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করেন।

পরে লিমার মা দ্রুত সিএনজি নিয়ে ধনিশ্বর লিমার স্বামীর বাড়িতে গিয়ে দেখেন লিমা বিষ খেয়ে অচেতন অবস্থায় পড়ে আছে। পরে লিমার মা প্রতিবেশিদের সহযোগীতায় লিমাকে প্রথমে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজে পাঠায়। কুমিল্লা মেডিকেল কলেজে নেওয়ার পর তার অবস্থার অবনতি ঘটলে পরদিন শুক্রবার বিকালে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাতে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য ফয়েজ উল্ল্যাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, লিমা বিষপান করেছে। সে ঢাকায় নেওয়ার পথে মারা যায়। আমি তার স্বামীর বাড়িতে আছি। তার পরিবারের সাথে কথা বলতেছি “।

এ বিষয়ে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, আমি ঘটনা শুনে পুলিশ পাঠিয়েছি”।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page