বরুড়ায় ২০ শয্যা আইসোলেশন সেন্টার চিকিৎসা কেন্দ্র উদ্বোধন

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে, চিকিৎসার অভাবে প্রতিদিন করোনা উপসর্গ নিয়ে মারা যাচ্ছে। বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ওয়ার্ডে পর্যাপ্ত বেড না থাকায় করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিতে পারছে না, তাই ১৩ আগস্ট শুক্রবার বিকাল ৪টায় বরুড়া পৌরশহরের মৌলভী বাজার প্রাইম হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অস্হায়ী ২০ শয্যা করোনা আক্রান্ত রোগীর জন্য আইসোলেশন সেন্টার ও চিকিৎসা কেন্দ্র উদ্ভোধন করেন কুমিল্লা ০৮ আসনের সংসদ সদস্য ও বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম। এই সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ে যুগ্ন সচিব ঢাকাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির সভাপতি বাবু মনিন্দ্র কিশোর রায়, সাধারন সম্পাদক আব্দুস সামাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু রিয়াজ উদ্দিন খন্দকার স্বপন, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন লিংকন, বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন (বখতিয়ার), উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা.নিশাত সুলতানা, শিলমুড়ী উওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইসহাক, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ফারুক হোসেন ভূইঁয়া,আদ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বরুড়া পৌরসভার প্যানেল (০১)মেয়র ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাজাহান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান চৌধুরী সহ সকল কাউন্সিলর উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এই সময় কুমিল্লা ০৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি বলেন মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে টিকা নেয়ার বিকল্প নেই, সকলে টিকা নিন সুস্থ থাকুন। বরুড়ায় করোনা আক্রান্ত বেড়ে চলছে, সকলে মাস্ক পড়ে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার আহ্বান রইল। বরুড়ায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সকল পদক্ষেপ গ্রহন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page