বুড়িচংয়ে অসহায় পরিবারের মাঝে ঘর, খাদ্য সামগ্রী ও মাদ্রাসার ছাত্রদের পোশাক বিতরণ

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচংয়ে সেচ্ছাসেবী সংগঠন ইউনাইটেড ষোলনল (সাদা মনের মানুষ) এর উদ্যোগে অসহায় একটি পরিবারকে ঘর উপহার, মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও এলাকার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার ষোলনল ইউনিয়নের ভবানিপুর এলাকায় অসহায় এরশাদ মিয়ার পরিবারের সদস্যদের হাতে ঘরের হোল্ডিং বোর্ড তুলে দেয়া হয়। পরে ফিতা কেটে নতুন ঘরের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ^বিদ্যালয়ের সিনেট সদস্য ও সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়া।

সমাজ সেবক হাজী নোয়াব আলীর সভাপতিত্বে সম্মানিত অতিথি ছিলেন সমাজ সেবক মনু মিয়া মহসিন, আবদুল মতিন, বুড়িচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক বাবু, আবুল হাসেম, মানছু মিয়া, তাজু মিয়া, আনু মিয়া।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আজীম উদ্দিন নাঈম এর সার্বিক নির্দেশনায় তত্বাবধায়নে ছিলেন সাংগঠনিক সদস্য ফারুক মিয়া, ইদ্রিস, কাশেদুল, মির হোসেন, হান্নান মিয়া, হাছান, সোহেল রানা।

আলোচনা শেষে ভবানিপুর এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার ৮৬ জন ছাত্রের মাঝে পোশাক ও এলাকার অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, চেল, লবন, পেয়াজ, মুড়ি বিতরণ করা হয়।

তাছাড়া ঘর প্রাপ্ত অসহায় এরশাদ মিয়ার পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী দেয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page