বুড়িচংয়ে মহান স্বাধীনতা দিবসে সকল শহীদদের জন্য কুরআন খতম ও দোয়া অনুষ্ঠিত

বুড়িচং প্রতিনিধি।।
২৬শে মার্চ শনিবার স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের আওয়ামীলীগের অঙ্গসংগঠনের উদ্যোগে হাফিজিয়া মাদ্রাসার ৩০জন এতিম শিশুদের নিয়ে কুরআন খতম, বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া ‘স্বাধীনতার গুরুত্ব ও সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পানা’ শীর্ষক সংক্ষিপ্ত আলোচনা সভা কালিকাপুর বাজারের আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ সময় ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত পরিবারের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া দেশের শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেও দোয়া করা হয়।

বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাকশীমূল ইউনিয়নের আওয়ামীলীগের ঐক্যজোটের নেতা জয়নাল হোসেন শামীমের পরিচালানায় উক্ত দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বাকশীমূল ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল হক মাস্টার,সাবেক সাধারন সম্পাদক হাজী আব্দুর রশিদ,সাধারণ সম্পাদক মিজানুর রহমান লিটন,সাবেক চেয়ারম্যান জামসেদুল আলম,কৃষকলীগের বুড়িচং উপজেলার সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম ঠিকাদার, সহ-সভাপতি ও ইসলাম কমপ্লেক্সের স্বত্বাধিকারী হাজী মোঃ মফিজুল ইসলাম,বেসিক ব্যাংকের সাবেক ডিজিএম রুহুল আমিন,মোস্তফা মেম্বার,সালাম মিয়া মেম্বার, কশীমূল ইউনিয়নের যুবলীগের সভাপতি নাজরুল ইসলাম আখন্দ,সাধারণ সম্পাদক আব্দুস ছালাম,যুবলীগের নেতা কাজী গোলাম কিবরিয়া, বাকশীমূল ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আল হেলাল, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রাজিব,ছাত্রলীগ নেতা মোনসাদ হোসেন,আশিক,সাখাওয়াত হোসেন বিল্লাল, তানভীর, ইমন,সাকিব,ইয়ামিনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফকিরবাজার ইসলামিয়া সুন্নিয়া মাদ্রাসার অধ্যক্ষ ও মুফতি মোঃ কাজী আবুল বাসার, মাওলানা নজরুল ইসলাম ও মাওলানা মোতাহের হোসেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page