ব্রাহ্মণপাড়ায় মাধবপুর ইউনিয়ন বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য সচিব হাজী জসিম উদ্দিন এর মায়ের সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে ১ নং মাধবপুর ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে উত্তর চান্দলা মরহুম আব্দুল আলীম মেম্বার এর বাড়িতে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন মাওলানা রফিকুল ইসলাম। মাধবপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি শেখ জাবের এর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মোঃ আক্রামুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভিপি সরকার জহিরুল হক মিঠুন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কাজী শাহ আলম খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও শাহজাহান সাজু, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন।

এসময় বিএনপি নেতা মামুন মিয়া, মিজানুর রহমান, শরীফুল ইসলাম, যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া অপু, স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক এমদাদুল হক সবুজ, গাজী ছাইদুল ইসলাম এমরান, আল-আমিন মিয়াজী, মামুন মিয়া, আলমগীর হোসেন, ছাত্রদল নেতা মীর হোসেন, অনিকসহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্য্যায়ের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সবশেষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য সচিব হাজী জসিম উদ্দিন এর মায়ের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page