ভোট দিবেন ফ্রি সেবাও দেবো ফ্রি- সাজ্জাদ হোসেন

মো.জাকির হোসেন
কুমিল্লা -৫ স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদ হোসেন বলেন, টাকার কাছে নিজের বিবেক বিক্রি করবেন না, ভোট দিবেন ফ্রি সেবাও পাবেন ফ্রি। যারা কালো টাকা ছড়িয়ে এমপি হবে তারা কখনো জনগনের জন্য কাজ করবে না। গতকাল ২৮ ডিসেম্বর সাহেবাবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ শেষে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি আওয়ামী লীগের লোক। নেত্রী অনুমতি না দিলে আমি কখনো নির্বাচন করতাম না। অনেকে হঠাৎ এসে এটা দেবে ঐটা দেবে বলে আপনাদেরকে ধোঁকা দিচ্ছে। তাদের কথা বিশ্বাস করবেন না। আমি এমপি হলে ইমাম মোয়াজ্জেমদেরকে সরকারি বেতনের জন্য কথা বলবো। জিবি নামের চাঁদাবাজী বন্ধ করবো।

বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম রাসেল ও ইসমাইল মেম্বারের যৌথ সঞ্চালনায় উপস্থিত ছিলেন, অধ্যক্ষ আব্দুল মুমিন মজুমদার, আব্দুল মতিন খসরুর পিএস হাজী মাহবুব হোসেন, ব্রাহ্মণপাড়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জয়নাল হোসেন শামীম, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জি. আল আমীন, বাকশিমূল ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক হাজী আব্দুর রশিদ, ব্রাহ্মণপাড়া উপজেলার আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মোল্লা, আইয়ুব মেম্বার, জামাল মেম্বার,আব্দুর রশিদ মাস্টার, জাহাঙ্গীর আলম, শাহ জাহান, আমজাদ হোসেন পুলিশ, মাও. আব্দুল মুমিন, ফজলুল হক মেম্বার, লোকমান হোসেন সর্দার, দুলাল হোসেন সরকারসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page