মুরাদনগরে আ’লীগ নেতা সাইফুল ইসলাম রাজীবের প্রচারণা শুরু

মুরাদনগর প্রতিনিধি।।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়ন থেকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা শুরু করেছেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম রাজীব। তিনি পরমতলা গ্রামের ৫নং ওয়ার্ডের মৃত আছমত আলী মুন্সীর ছেলে।

এ ছাড়া তিনি কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য, ধামঘর ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও ধামঘর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছাড়াও তিনি আওয়ামী লীগের ১৯, ২০ ও ২১তম জাতীয় সম্মেলনে কাউন্সিলার হিসেবে যোগদান করেন।
সাইফুল ইসলাম রাজীব শনিবার বিকেলে ধামঘর ইউনিয়নের লক্ষীপুর ও মুগসাইর এলাকা দিয়ে গণসংযোগ শুরু করেছেন। এ সময় তিনি বিভিন্ন দোকান পাটে আগত লোকজনের সাথে কুশল বিনিময়, দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আব্দুল আউয়াল মীর, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, যুবলীগ নেতা মনির হোসেন শাহীন, বিল্লাল হোসেন, কৃষকলীগ নেতা মোশাররফ হোসেন, আক্তারুজ্জামান মুন্সী, স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহজাহান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত চৌধুরী, সাধারণ সম্পাদক আহমদ শিকদার, ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্রলীগ নেতা আহসান হাবীব ও ছাত্রলীগ নেতা আব্দুল হক প্রমুখ।

গণ-সংযোগ কালে সাইফুল ইসলাম রাজীব বলেন, চেয়ারম্যান হতে পারলে নবীন ও প্রবীনদের সমন্বয়ে প্রতি ওয়ার্ডে ১১ সদস্য বিশিষ্ট উন্নয়ন কমিটি গঠন করা হবে। জণগণের ভোগান্তি লাগবে জন্ম নিবন্ধন ফ্রি দেয়া হবে। বিভিন্ন খাতে ব্যয় ও অপচয় কমিয়ে চৌকিদারী টেক্স ফ্রি করা হবে। সন্ত্রাস, চাদাবাজ ও মাদক বন্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলা হবে। প্রতি ৩ ওয়ার্ডে একটি করে খেলার মাঠের ব্যবস্থা করা হবে। স্কুল, কলেজ ও বিশ^বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু পাঠাগার স্থাপন করা হবে। শিশুদের বিনোদনের জন্য একটি শিশু পার্ক নির্মাণ করা হবে। সকল হাট-বাজারসহ রাস্তাঘাটের উন্নয়ন ও নতুন রাস্তা বাস্তবায়ন করা হবে। এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি’র পরামর্শ মোতাবেক ধামঘর ইউনিয়নকে একটি মডেল ও ডিজিটাল ইউনিয়ন গড়ে তোলা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page