মুরাদনগরে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

মুরাদনগর প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার (০১ ফেব্রুয়ারী) গভীর রাতে উপজেলার নেয়ামতকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়। পরদিন মঙ্গলবার দুপুরে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- উপজেলার পাহাড়পুর গ্রামের মৃতঃ ডাঃ নুরুজ্জামানের ছেলে হেদায়েদ উল্লাহ ওরফে মনির (৩৬), জেলার কোতয়ালী থানার নোয়াপাড়া গ্রামের আবু রায়হানের ছেলে জীবন মিয়া (২১), ফেনী সদরের বিরিঞ্চি গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে জাহিদ হাসান (৩০) ও উপজেলার লাজৈর গ্রামের আবদুল্লাহর ছেলে ফরহাদ হোসেন (২৮)।

জানা যায়, সোমবার রাতে উপজেলার ইলিয়টগঞ্জ-মুরাদনগর সড়কের নেয়ামতকান্দি পাটুয়াটুলী ব্রিজ এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একটি সংঘবদ্ধ ডাকাত দল, এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই সাইফুল ইসলাম ও এএসআই হাফিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের সদস্যকে আটক করে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান বলেন, উপজেলার ইলিয়টগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে রাতের বেলা সুযোগ বুঝে যানবাহন আটকিয়ে তারা ডাকাতি করত। কখনও মালামাল কেড়ে নিয়ে ছেড়ে দিত। আবার কখনও যাত্রীদের আহত করে সড়কে ফেলে যেত। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদেরকে আটক করা হয়। আটকৃত হেদায়েত উল্লাহ ওরফে মনির, জীবন মিয়া ও জাহিদ হাসানের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page