মুরাদনগরে ১৪০মন শুটকিসহ ৪ডাকাত গ্রেফতার

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে ১৪০মন শুটকিসহ ৪ জন ডাকাতকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের হাসান ব্রিকস্ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো- উপজেলার পদুয়া গ্রামের মৃত. আইয়ুব আলীর ছেলে জামাল মিয়া (৩৫), রহিমপুর গ্রামের মান্নান মিয়ার ছেলে ইয়ামিন (২০), নবীপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে নাজমুল হাসান (২৪), ভুবনঘর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ইসমাইল সুমন (২৪)।

পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসিমের নেতৃত্বে উপ-পরিদর্শক সমির ভট্টাচার্যসহ একদল পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের হাসান ব্রিকসফিল্ডের পাশ থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি স্টিল গিয়ার ছুড়ি, ৩টি রামদা উদ্ধার করা হয়। এবং তাদের দেওয়া তথ্যমতে পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলায় ট্রাক থেকে ডাকাতি করা ১৪০মন শুটকি মুরাদনগর উপজেলার পদুয়া, বাখরনগড় ও নবীপুর গ্রাম উদ্ধার করা হয়।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাশিম ডাকাত আটকের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটকৃত ডাকাতদের বৃহস্পতিবার কারাগাওে প্রেরন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page