সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে দেবীদ্বারে সংবাদ কর্মীদের কর্মবিরতি

এ আর আহমেদ হোসাইন, দেবীদ্বার প্রতিনিধি।।
নোয়াখালীর সাংবাদিক মোজাক্কির হত্যাসহ সারা দেশে সাংবাদিকের উপর নির্যাতন ও মিথ্যা মামলা হয়রানীর প্রতিবাদে কর্ম বিরতি ঘোষনা করেছে দেবীদ্বার উপজেলার মফস্বল সাংবাদিক ফোরাম ও কর্মরত সাংবাদিকবৃন্দ।।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে ওই কর্ম বিরতি ঘোষনা করা হয়।

ওই সময় উপস্থিত সাংবাদিকরা বলেন- বস্তনিষ্ঠ সংবাদ লিখনীতে সাংবাদিকদের কলম ও ক্যামারা কারো কাছে মাথানত করে না। দেশ ও জাতির উন্নয়নে জাতির বিভেক দেশের কলম সৈনিক। সরকারের কাছে করজোর দাবী সাংবাদিক মোজাক্কির হত্যাসহ যেসকল সাংবাদিকদের হত্যা করা হয়েছে, হত্যার মূল কারন উদঘটন করে হত্যাকারীদের মৃত্যুদন্ডের দাবী রাখেন উপস্থিত সকল সংবাদকর্মীরা।

দৈনিক আমাদের সময় উপজেলা প্রতিনিধি শাহিন আলম’র উদ্যোগে আয়োজিত ও দৈনিক আমাদের দেবীদ্বার ভারপাপ্ত সম্পাদক এটিএম সাইফুল ইসলাম মাসুম’র সন্ঝালনায় উপস্থিত ছিলেন, মাইটিভির উপজেলা প্রতিনিধি মোঃ এলামুল হক, জয়যাত্রা প্রতিনিধি মোঃ ফখরুল ইসলাম সাগর ও ক্রাইম রিপোর্টার মোঃ ওমর ফরুক জনী, ফাল্গুনী টিভির জেলা প্রতিনিধি মোঃ মাসুদ রানা, আমাদের নতুন সময় জেলা উত্তর প্রতিনিধি মোঃ সাইদুল ইসলাম সাইদ, বাংলার আলোড়ন মোঃ আব্দুল আলিম,সিবিসি বাংলা ও দৈনিক আজকালের খবর প্রতিনিধি, এ আর আহমেদ হোসাইন, বিজনেস বাংলাদেশ, ইন্জিনিয়ার আবুল বাশার, দৈনিক মুক্ত খবরের মোঃ আরিফুল ইসলাম, ভোরের কাগজ-মোঃ শফিউল আলম রাজীব ও মাইটিভির ক্যামারা পার্সন মোঃ সাইফুল ইসলাম সবুজসহ আরো অনেকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০